৩ ফাল্গুন  ১৪২৬  রবিবার ১৬ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo দিল্লি ২০২০ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ ফাল্গুন  ১৪২৬  রবিবার ১৬ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

এটিক: ২ (প্রণয়, সুসাইরাজ)

মুম্বই সিটি: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমার্ধে দুর্দান্ত ফুটবল। এবং দ্বিতীয়ার্ধে কিছুটা ভাগ্যের সাহায্য। এই দুইয়ের মেলবন্ধনে অ্যাওয়ে ম্যাচে ২-০ গোলে জয়। ফলে ইন্ডিয়ান সুপার লিগের শীর্ষে উঠে এল এটিকে এফসি। কলকাতার হয়ে দুর্দান্ত দুটি গোল করলেন সুসাইরাজ এবং প্রণয় হালদার।

এই ম্যাচের আগে দুই দলের কাছে দুই ধরনের চ্যালেঞ্জ অপেক্ষা করছিল। এটিকের ফুটবলাররা জানতেন মুম্বইকে হারাতে পারলেই ফের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে উঠে আসবেন তাঁরা। আর মুম্বইয়ের সামনে হাতছানি ছিল ঘরের মাঠে টানা সাত ম্যাচ অপরাজিত থাকার অনবদ্য রেকর্ডের। এখানে অবশ্য রণবীর কাপুরের দলের চিন্তা ছিল, তাঁদের ডিফেন্স। এই ম্যাচে নামার আগে মরশুমের ১০ ম্যাচে ১৭টি গোল হজম করতে হয়েছিল মুম্বইকে। অন্যদিকে, এটিকে করেছিল ১৯টি গোল। এর মধ্যে রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামস জুটিই করে ১৩টি গোল। স্বাভাবিকভাবেই এই ম্যাচটি ছিল কলকাতার আক্রমণভাগ বনাম মুম্বইয়ের রক্ষণ।

[আরও পড়ুন: মোহনবাগানের পর প্লাজা হুলে বিদ্ধ ইস্টবেঙ্গলও, অ্যাওয়ে ম্যাচে হার লাল-হলুদের]

প্রথমার্ধে লড়াইটি সহজেই জিতলেন কৃষ্ণরা। শুভাশিস বোস, প্রতীক চৌধুরিরা গো-হারা হারলেন। এটিকের আক্রমণভাগের পাস আর দৌঁড়ের কম্বিনেশন সামলাতেই পারল না মুম্বইয়ের রক্ষণ। ফলস্বরূপ দুটি চোখধাঁধানো গোল উপহার দিল কলকাতা। ২৯ মিনিটে প্রথম গোলটি করলেন বঙ্গসন্তান প্রণয় হালদার। এবং ৪৩ মিনিটে দ্বিতীয় গোলটি করলেন মাইকেল সুসাইরাজ। দ্বিতীয়ার্ধে অবশ্য খেলাটা অনেকটাই ঘুরে যায়। বিরতির পর আগের তুলনায় আরও আক্রমণাত্মক এবং দৃঢ়প্রতিজ্ঞ দেখাচ্ছিল মুম্বইকে। এবারে এটিকের তুলনায় অনেক সাবলীল ছিল মুম্বইয়ের আক্রমণ। ফলস্বরূপ সুযোগ তৈরি হল ভুরি ভুরি। কিন্তু, শেষপর্যন্ত গোল করতে পারলেন না মুম্বই ফরওয়ার্ডরা। গোল-লাইনে থেকে একাধিক গোল আটকে দিলেন এটিকের ডিফেন্ডাররা। খানিকটা কষ্টে হলেও জয় পেল এটিকে। এবং এই জয়ের ফলেই ফের আইএসএলের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল কলকাতা। তবে, জয়ের দিনেও এটিকের চিন্তা বাড়াবে ডেভিড উইলিয়ামসের চোট। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং