২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইএসএল ম্যাচে মহিলা সমর্থকের সঙ্গে অশালীন ‘আচরণ’, ক্ষুব্ধ জন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 24, 2017 2:25 pm|    Updated: September 22, 2019 5:18 pm

ISL 4: John Abraham issues statement after alleged racism incident against fan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে ৯০ মিনিটের লড়াইয়ে চেন্নাইয়ের কাছে ০-৩ গোলে ধরাশায়ী জন আব্রাহামের নর্থ-ইস্ট ইউনাইটেড। কিন্তু দলের হারের হতাশার থেকে বৃহস্পতিবার অন্য কারণে বেশি ক্ষুব্ধ দেখাল বলিউড অভিনেতাকে। চেন্নাই দলের সমর্থকদের উপর ক্ষোভ উগরে দিলেন তিনি।

ঘটনাটি কী? গ্যালারিতে বসে আইএলএ-এর ম্যাচ উপভোগ করছিলেন নর্থইস্ট ইউনাইটেড এফসি’র এক মহিলা সমর্থক। হঠাৎই চেন্নাইয়িন এফসি ফ্যানদের মধ্যে কয়েকজন ওই মহিলাকে উদ্দেশ করে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করে বলে অভিযোগ। এই ঘটনার কথা কানে যায় জনের। ম্যাচের পরই বিষয়টির তীব্র নিন্দা করতে দেখা যায় অভিনেতাকে। বলেন, “খেলার মাঠও যখন কারও কাছে বিপদজনক ও অমানবিক হয়ে ওঠে, তখন তা সত্যিই দুর্ভাগ্যজনক এবং বিরক্তিকর।”

এই ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গিয়েছে। চেন্নাই সমর্থকদের একহাত নেয় নর্থইস্ট দলের কর্তৃপক্ষও। বলা হয়, সবসময় সমর্থকদের পাশে রয়েছে তারা। আর ফ্যানদের সঙ্গে এ ধরনের আচরণ কোনওভাবেই মেনে নেওয়া হবে না। জন আব্রাহাম এতটাই বিরক্ত যে বলে দেন, অভিযুক্তকে খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা করবেন তিনি। এ ধরনের সমর্থকদের ‘নকল ফ্যান’ বলেও কটাক্ষ করেছেন। সেই সঙ্গে তিনি ওই মহিলা সমর্থকের সঙ্গে দেখা করে তাঁর খোঁজ নেবেন বলেও জানান। তবে শুধু নর্থইস্ট ইউনাইটেডই নয়, চেন্নাই দলের তরফেও ঘটনার প্রতিবাদ জানানো হয়েছে। অভিযুক্তর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে বলেই জানিয়েছে তারা। অভিযুক্তকে চিহ্নিত করে তাঁর শাস্তি হলে তা খেলার মাঠে দৃষ্টান্ত হয়ে থাকবে বলেই মনে করছে ফুটবলমহল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে