BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

আইএসএল শুরুর আগে সুখবর, এবার সহযোগী স্পনসর পেয়ে গেল এটিকে-মোহনবাগান

Published by: Subhajit Mandal |    Posted: November 12, 2020 12:02 pm|    Updated: November 13, 2020 2:18 pm

ISL: ATK Mohun Bagan announces Associate Sponsor for the 2020-21 Season |Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএল শুরু হতে আর সপ্তাহখানেক বাকি। জোরকদমে শেষ মুহূর্তের প্রস্তুতি শুরু করেছে সব দলই। এরই মধ্যে বড়সড় সুখবর পেল এটিকে-মোহনবাগান টিম ম্যানেজমেন্ট। আইএসএলের ২০২০-২১ মরশুমের জন্য অ্যাসোসিয়েট স্পনসরের নাম ঘোষণা করল সবুজ-মেরুন শিবির। এই মরশুমে সহযোগী স্পনসর হিসেবে এটিকে-মোহনবাগানের সঙ্গে যুক্ত হচ্ছে এমপি বিড়লা সিমেন্ট।

[আরও পড়ুন: এটিকে ও মোহনবাগানকে অভিনব স্বীকৃতি, তিন তারা সরে আসছে ‘চ্যাম্পিয়ন’ লোগো]

উল্লেখ্য, ২০২০-২১ মরশুমের জন্য মুখ্য স্পনসরের নাম দিন কয়েক আগেই ঘোষণা করেছে এটিক-মোহনবাগান ম্যানেজমেন্ট। আইএসএলের সপ্তম সংস্করণের জন্য মুখ্য স্পনসর (‌Principal Sponsor)‌ ‌হিসেবে সবুজ–মেরুনের সঙ্গে যুক্ত হয়েছে SBOTOP ডট নেট নামের সংস্থাটি। জানা গিয়েছে, সংস্থাটি ফুটবল, ক্রিকেট-সহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার কভারেজ করে থাকে। ইংলিশ প্রিমিয়ার লিগের বিখ্যাত ক্লাব লিডস ইউনাইটেডের (Leeds United) মুখ্য স্পনসরও এই SBOTOP ডট নেট। আসন্ন ISL-এ বাগান খেলোয়াড়দের ম্যাচে পরিহিত জার্সি এবং অনুশীলন জার্সিতে থাকবে এই সংস্থার লোগো। গোটা আইএসএল মরশুমে এটিকে-মোহনবাগানের হয়ে বিভিন্ন ডিজিটাল অনুষ্ঠানের আয়োজনও করবে সংস্থাটি।

[আরও পড়ুন: আসন্ন আইএসএলে এটিকে-মোহনবাগানের মূল স্পনসর হতে চলেছে নামী এই সংস্থা]

SBOTOP ডট নেট-এর পর বুধবার রাতে সহযোগী স্পনসর হিসেবে এমপি বিড়লা সিমেন্টের নাম ঘোষণা করা হয়েছে ক্লাবের তরফে। সোশ্যাল মিডিয়ায় ক্লাবের তরফে বলা হয়েছে,”২০২০-২১ মরশুমের জন্য এমপি বিড়লা সিমেন্টকে অ্যাসোসিয়েট স্পনসর হিসেবে পেয়ে আমরা আনন্দিত।” নামী সংস্থাকে স্পনসর হিসেবে পেয়ে এটিকে-মোহনবাগান যে আর্থিকভাবে সুবিধা পাবে, সেটা বলাই বাহুল্য। মজার কথা হল, পড়শি ক্লাব ইস্টবেঙ্গলের ইনভেস্টরও এক সিমেন্ট কোম্পানি। এবং এবারের টুর্নামেন্টে ইস্টবেঙ্গল খেলছে এসসি ইস্টবেঙ্গল হিসেবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement