BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

আইএসএল শুরুর আগে সুখবর, এবার সহযোগী স্পনসর পেয়ে গেল এটিকে-মোহনবাগান

Published by: Subhajit Mandal |    Posted: November 12, 2020 12:02 pm|    Updated: November 13, 2020 2:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএল শুরু হতে আর সপ্তাহখানেক বাকি। জোরকদমে শেষ মুহূর্তের প্রস্তুতি শুরু করেছে সব দলই। এরই মধ্যে বড়সড় সুখবর পেল এটিকে-মোহনবাগান টিম ম্যানেজমেন্ট। আইএসএলের ২০২০-২১ মরশুমের জন্য অ্যাসোসিয়েট স্পনসরের নাম ঘোষণা করল সবুজ-মেরুন শিবির। এই মরশুমে সহযোগী স্পনসর হিসেবে এটিকে-মোহনবাগানের সঙ্গে যুক্ত হচ্ছে এমপি বিড়লা সিমেন্ট।

[আরও পড়ুন: এটিকে ও মোহনবাগানকে অভিনব স্বীকৃতি, তিন তারা সরে আসছে ‘চ্যাম্পিয়ন’ লোগো]

উল্লেখ্য, ২০২০-২১ মরশুমের জন্য মুখ্য স্পনসরের নাম দিন কয়েক আগেই ঘোষণা করেছে এটিক-মোহনবাগান ম্যানেজমেন্ট। আইএসএলের সপ্তম সংস্করণের জন্য মুখ্য স্পনসর (‌Principal Sponsor)‌ ‌হিসেবে সবুজ–মেরুনের সঙ্গে যুক্ত হয়েছে SBOTOP ডট নেট নামের সংস্থাটি। জানা গিয়েছে, সংস্থাটি ফুটবল, ক্রিকেট-সহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার কভারেজ করে থাকে। ইংলিশ প্রিমিয়ার লিগের বিখ্যাত ক্লাব লিডস ইউনাইটেডের (Leeds United) মুখ্য স্পনসরও এই SBOTOP ডট নেট। আসন্ন ISL-এ বাগান খেলোয়াড়দের ম্যাচে পরিহিত জার্সি এবং অনুশীলন জার্সিতে থাকবে এই সংস্থার লোগো। গোটা আইএসএল মরশুমে এটিকে-মোহনবাগানের হয়ে বিভিন্ন ডিজিটাল অনুষ্ঠানের আয়োজনও করবে সংস্থাটি।

[আরও পড়ুন: আসন্ন আইএসএলে এটিকে-মোহনবাগানের মূল স্পনসর হতে চলেছে নামী এই সংস্থা]

SBOTOP ডট নেট-এর পর বুধবার রাতে সহযোগী স্পনসর হিসেবে এমপি বিড়লা সিমেন্টের নাম ঘোষণা করা হয়েছে ক্লাবের তরফে। সোশ্যাল মিডিয়ায় ক্লাবের তরফে বলা হয়েছে,”২০২০-২১ মরশুমের জন্য এমপি বিড়লা সিমেন্টকে অ্যাসোসিয়েট স্পনসর হিসেবে পেয়ে আমরা আনন্দিত।” নামী সংস্থাকে স্পনসর হিসেবে পেয়ে এটিকে-মোহনবাগান যে আর্থিকভাবে সুবিধা পাবে, সেটা বলাই বাহুল্য। মজার কথা হল, পড়শি ক্লাব ইস্টবেঙ্গলের ইনভেস্টরও এক সিমেন্ট কোম্পানি। এবং এবারের টুর্নামেন্টে ইস্টবেঙ্গল খেলছে এসসি ইস্টবেঙ্গল হিসেবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement