BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চেন্নাইয়িনকে হারিয়ে ইন্ডিয়ান সুপার লিগ জয়ের হ্যাটট্রিক, ইতিহাস ছুঁল এটিকে

Published by: Subhamay Mandal |    Posted: March 14, 2020 9:35 pm|    Updated: March 14, 2020 11:27 pm

An Images

এটিকে: ৩ (হার্নান্ডেজ ২, গার্সিয়া)
চেন্নাইয়িন এফসি: ১ (ভালসকিস)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কের মধ্যেই আইএসএল ফাইনালে ইতিহাস ছুঁল এটিকে। চেন্নাইয়িনকে ৩-১ গোলে হারিয়ে সুপার লিগ জয়ের হ্যাটট্রিক করল কলকাতা। তবে করোনা আতঙ্কের জেরে দর্শকশূন্য মাঠে খেলা হওয়ায় এটিকের ইতিহাস গড়ার সাক্ষী থাকতে পারলেন না সমর্থকরা। টেলিভিশনের পর্দাতে দেখেই দুধের স্বাদ ঘোলে মেটালেন ভক্তরা। এই নিয়ে তিনবার আইএসএল ঘরে তুলল এটিকে।

শেষ ২০১৬ সালে দ্বিতীয়বার আইএসএল জিতেছিল এটিকে। অন্যদিকে প্রতিপক্ষ চেন্নাইয়িনও আগে দুইবারের চ্যাম্পিয়ন। ২০১৫ ও ২০১৮-তে চ্যাম্পিয়ন হয়েছিল চেন্নাইয়িন এফসি। এদিন যে দলই জিতবে, সেই দল হ্যাটট্রিক করার তকমা অর্জন করবে। এই অবস্থাতে ফাইনালে খেলতে নামে দুই দল। প্রথমার্ধের দশ মিনিটেই এটিকের হয়ে আঘাত হানেন হার্নান্ডেজ। দুর্দান্ত সাইড ভলিতে চেন্নাইয়িনের জালে বল জড়িয়ে দেন তিনি। বিরতিতে ১-০ গোলে এগিয়ে ছিল এটিকে।

দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ান এডু গার্সিয়া। কিন্তু ফের খেলায় ফেরে চেন্নাইয়িন। বিশ্বমানের গোল করে ব্যাবধান কমান চেন্নাইয়ের ভালসকিস। কিন্তু সমতায় ফিরতে পারেনি অভিষেক বচ্চনের দল। চেন্নাইয়িনের কফিনে শেষ পেরেক পোঁতেন সেই হার্নান্ডেজ। ইনজুরি টাইমে গোল করে। লিগ জেতার হ্যাটট্রিকের স্বপ্নভঙ্গ হয় চেন্নাইয়ের। ইন্ডিয়ান সুপার লিগের প্রথম দল হিসাবে ফাইনাল জয়ের হ্যাটট্রিক করল এটিকে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement