BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সমস্যা না মিটলে এসসি ইস্টবেঙ্গলকে বাদ দিয়েই হবে ISL,জানিয়ে দিল FSDL

Published by: Subhajit Mandal |    Posted: June 17, 2021 11:07 am|    Updated: June 17, 2021 11:07 am

ISL to be played without East Bengal if problems with sponsor not sorted, says FSDL | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: তাড়াতাড়ি সমস্যা মিটিয়ে না নিলে ১১ দলের পরিবর্তে ১০ দল নিয়েই এই মরশুমে ISL হবে। এদিনের মিটিংয়ে এসসি ইস্টবেঙ্গল প্রতিনিধি সিইও শিবাজি সমাদ্দারকে পরিস্কার জানিয়ে দিলেন FSDL কর্তারা। একই সঙ্গে এফএসডিএলের পক্ষে থেকে জানিয়ে দেওয়া হয়েছে, সমস্যার জন্য শেষমুহূর্তে যদি শ্রী সিমেন্ট সরে দাঁড়ায়, তাহলে নতুন করে কোনও ইনভেস্টর এনে সময়ের অভাবে এই মরশুমে আর ISL খেলার সুযোগ পাবে না ইস্টবেঙ্গল ক্লাব। কারণ, এদিনই মিটিংয়ে সব ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দেওয়া হয়েছে, গত মরশুমের মতো এবারও নভেম্বরেই শুরু হবে আইএসএল। চলবে মার্চ মাস পর্যন্ত। আর কোভিড বিধি মেনে চলার জন্য গত মরশুমের মতোই এবারও একটা ভেনুতেই হবে আইএসএল।

ঠিক ছিল, সব ক্লাবগুলির সঙ্গে আইএসএল নিয়ে এফএসডিএলের মিটিংয়ে উপস্থিত থাকবেন না এসসি ইস্টবেঙ্গলের কোনও প্রতিনিধি। কিন্তু এদিনই দুপুরে এফএসডিএলের সিইও মিঃ মার্টিন ফোন করে এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) সিইও শিবাজি সমাদ্দারকে অনুরোধ করেন, মিটিংয়ে উপস্থিত থাকার জন্য। পরে শিবাজি সমাদ্দার বলছিলেন, “আমরা এখনও আগের অবস্থানেই আছি। যতক্ষণ না ক্লাব চুক্তিপত্রে সই করবে, ততক্ষণ পর্যন্ত আমরা আর নতুন করে বিনিয়োগ করব না। কিন্তু এফএসডিএলের সিইও যেহেতু ফোন করে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছিলেন, তাই ওনার সম্মানার্থে আমি অনলাইন মিটিংয়ে উপস্থিত ছিলাম।” ফলে এসসি ইস্টবেঙ্গল প্রতিনিধি এদিন মিটিংয়ে উপস্থিত থাকলেও বলা যাচ্ছে না, তারা খেলবেই।

[আরও পড়ুন: চুক্তি নিয়ে বাড়ছে জট, ক্ষতিপূরণ ছাড়া ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফেরাবে না শ্রী সিমেন্ট]

এদিন মিটিংয়ে এফএসডিএলের পক্ষ থেকে যা বলা হয়েছে, তাতে গতবার যেভাবে আইএসএলে হয়েছে, এবারও সেভাবেই হওয়ার কথা বলা হয়। সঙ্গে জানানো হয়েছে, প্রত্যকে দলকে অনূর্ধ্ব-২১ একটা দল রাখতে হবে। যা ডেভলপমেন্ট লিগে খেলবে। তবে এই মরশুমে সেই লিগ হওয়ার সম্ভাবনা কম।
এদিকে, লাল–হলুদের প্রাক্তন অধিনায়ক সুমিত মুখোপাধ্যায়, ক্লাবের আরও দুই প্রাক্তন অধিনায়ক গৈতম সরকার এবং মিহির বসুকে নিয়ে শ্রী সিমেন্টের পরামর্শদাতা শ্রেণিক শেঠের সঙ্গে মিটিং করতে যান। ঠিক করেছেন, এরপর ক্লাব কর্তাদের সঙ্গেও বসবেন তাঁরা। পরে সুমিত বলছিলেন, “রোজ ইস্টবেঙ্গলের সমস্যার কথা শুনছি। তাই আমরা প্রাক্তন অধিনায়করা উদ্যোগ নিয়েছি, কোম্পানি এবং ক্লাবের সঙ্গে কথা বলে যদি কিছু সমাধান সূত্র বের করা যায়। পরে আমরা এই ইস্যুতে হরিমোহন বাঙ্গুরকেও চিঠি দেব ঠিক করেছি।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement