BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  শনিবার ৮ আগস্ট ২০২০ 

Advertisement

চ্যাম্পিয়ন ক্লাবেই খেলতে চান, আরও ২ বছরের জন্য এটিকে-মোহনবাগানে জবি জাস্টিন

Published by: Abhisek Rakshit |    Posted: August 2, 2020 11:53 am|    Updated: August 2, 2020 11:53 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ তিনি আগেই জানিয়েছিলেন এটিকে-মোহনবাগানেই থাকতে চান। শেষমেশ হলও ঠিক তাই। তিনি– জবি জাস্টিন (Jobby Justin)। এদিন এটিকে‌–মোহনবাগানের (‌ATK Mohun Bagan)‌ সঙ্গে দু’‌বছরের চুক্তি সই করলেন এই ভারতীয় ফরোয়ার্ড।

[আরও পড়ুন: রেকর্ড অর্থে মেসিকে নিতে চায় ইন্টার, বেতন ছাপিয়ে যাবে রোনাল্ডোকেও]

গত মরশুমে এটিকের I‌SL ‌জয়ী দলের সদস্য ছিলেন জবি। যিনি আপাতত ঐতিহাসিক সবুজ-মেরুন জার্সি পরে মাঠে নামতে মুখিয়ে আছেন। এই প্রসঙ্গে জবি বলেন, ‘‌‘‌এটিকে মোহনবাগানের হয়ে খেলতে পারব ভেবে খুব গর্ব হচ্ছে। দলের হয়ে অনেক গোল করতে চাই।’‌’‌

 

[আরও পড়ুন: ইস্টবেঙ্গল নয়, ‌লাল-হলুদের জন্য আইএসএলই অপেক্ষায় থাকুক, প্রতিষ্ঠা দিবসে আবেগপ্রবণ‌ সুভাষ]

এর আগে গত মরশুমে ইস্টবেঙ্গল (‌East Bengal)‌ থেকে ‌এটিকেতে যোগ দেন জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ৩টি ম্যাচ খেলা জবি জাস্টিন। যদিও এটিকের হয়ে খুব বেশি ম্যাচে খেলার সুযোগ হয়নি তাঁর। এটিকের জার্সিতে গত মরশুমে ৫টি আইএসএল ম্যাচ খেলেন জবি। গোল করেন ১টি। উল্লেখ্য, ফিজির জাতীয় দলের স্ট্রাইকার রয় কৃষ্ণর সঙ্গে নতুন করে এক বছরের চুক্তি সেরেছে এটিকে–মোহনবাগান। গত মরশুমে এটিকেকে আইএসএল চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন রয় কৃষ্ণ। ২১ ম্যাচে তিনি ১৫টি গোল করেন। গোলের পাস বাড়িয়েছিলেন ৬টি। ‌এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের সঙ্গেও চুক্তি বাড়িয়েছে এটিকে। অন্যদিকে, রাইট ব্যাক প্রবীর দাসের সঙ্গেও তিন বছরের জন্য চুক্তি বাড়িয়ে নেয় আইএসএল চ্যাম্পিয়নরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement