Advertisement
Advertisement
Kalinga Super Cup

সুপার কাপ জিতিয়ে ইস্টবেঙ্গল ছাড়ছেন বোরহা, নতুন বিদেশি কে?

জেনে নিন লাল-হলুদের নতুন বিদেশির নাম।

Kalinga Super Cup: New foreign signing at East Bengal, Borja Herrera leaves red and gold camp। Sangbad Pratidin

লাল-হলুদকে বিদায় জানিয়ে কোথায় চললেন বোরহা? ফাইল চিত্র

Published by: Sabyasachi Bagchi
  • Posted:January 29, 2024 10:27 am
  • Updated:January 29, 2024 10:27 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইস্টবেঙ্গলকে (East Bengal) সুপার কাপ (Kalinga Super Cup) জিতিয়ে বোরহা হেরেরা (Borja Herrera) যাচ্ছেন এফসি গোয়া (FC Goa)। স্প্যানিশ মিডফিল্ডারের গোয়া যাওয়ার পিছনে রয়েছেন মানোলো মার্কোয়েজ-কানেকশন। হায়দরাবাদ থেকে ইস্টবেঙ্গলে এবার এসেছিলেন বোরহা। আর হায়দরাবাদেই মানোলোর কোচিংয়ে খেলেছেন তিনি।

এফসি গোয়াতে সেই মানোলোর কোচিংয়েই খেলতে পারবেন বোরহা হেরেরা। সেই কারণেই হয়তো জার্সির রং বদলাচ্ছেন বোরহা। স্প্যানিশ মিডফিল্ডার যে ইস্টবেঙ্গল ছাড়ছেন, তা অনেক আগেই স্থির হয়ে গিয়েছিল। সুপার কাপে ইস্টবেঙ্গল দারুণ ছন্দে থাকায় বোরহার ক্লাব ছাড়া নিয়ে কেউ কোনও মন্তব্য করতে চাননি। সুপার কাপ শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করছিলেন।

Advertisement

[আরও পড়ুন: লাল-হলুদ সমর্থকদের ট্রফি উৎসর্গ করলেন কার্লেস কুয়াদ্রাত]

বোরহা চলে যাওয়ায় ইস্টবেঙ্গলের মাঝমাঠে শূন্যতা তৈরি হবে, একথা বলাই বাহুল্য। সূত্রের খবর, সেই জায়গা ভরাট করতে আনা হতে পারে স্প্যানিশ মিডফাল্ডির ভিক্টর ভাসকোয়েজকে। বার্সেলোনার যুব দল থেকে উত্থান ভাসকোয়েজের। লা গ্যালাক্সি, টরোন্টো এফসিতে খেলা মিডফিল্ডারের সঙ্গে কথাবার্তা চলছে লাল-হলুদের। কত তাড়াতাড়ি তিনি শহরে পা রাখেন সেটাই দেখার।

Advertisement

সুপার কাপ ফাইনালে লাল-হলুদের হয়ে পেনাল্টি আদায় করে নিয়েছিলেন বোরহা। যে পেনাল্টি থেকে গোল করেন সল ক্রেসপো ইস্টবেঙ্গলকে এগিয়ে দিয়েছিলেন। সুপার কাপের রেশ কাটতে না কাটতেই দরজায় কড়া নাড়তে শুরু করে দিয়েছে আইএসএল ডার্বি। কার্লেস কুয়াদ্রাতও (Carles Cuadrat) ডার্বির পরিকল্পনায় বসে পড়বেন। কিন্তু বিদেশি-সমস্যার সমাধান কি ডার্বির আগেই হয়ে যাবে? দীর্ঘ ১২ বছর পরে জাতীয় পর্যায়ের কোনও টুর্নামেন্ট জেতার পরেও ইস্টবেঙ্গলে হঠাৎই দেখা দিয়েছে প্রশ্ন।

[আরও পড়ুন: ‘যন্ত্রণা পেয়েছিলাম, আজ খুশি’, সুপার কাপ জিতে উচ্ছ্বসিত ক্যাপ্টেন ক্লেটন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ