Advertisement
Advertisement

‘হয় নেইমার নয় আমি’, পিএসজি-কে শর্ত দিলেন এমবাপে

ফরাসি ক্লাবকে আরও দু'টি শর্ত দিয়েছেন এমবাপে।

Kylian Mbappe sets 3 conditions to remain at PSG । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:December 28, 2022 3:00 pm
  • Updated:December 28, 2022 7:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাতার বিশ্বকাপ শেষ হয়ে গিয়েছে। তারকা ফুটবলাররা ধীরে ধীরে যোগ দিচ্ছেন নিজেদের ক্লাবে। কিলিয়ান এমবাপে বিশ্বকাপ-ব্যর্থতা ভুলে প্যারিস সাঁ জাঁয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন। এর মধ্যেই প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর এক খবর। পিএসজি-তে থেকে যাওয়ার জন্য ফরাসি তারকা এমবাপে দিয়েছেন তিনটি শর্ত। 

এই তিনটি শর্ত মানা হলে প্যারিস সাঁ জাঁ-য় (Paris Saint Germain) থেকে যাবেন কিলিয়ান এমবাপে (Kylian Mbappe)। কী সেই শর্ত? সাঁ জাঁকে দেওয়া তিনটি শর্তের প্রথমটাই হল, নেইমারকে (Neymar) রিলিজ করে দিতে হবে।

Advertisement

ব্রাজিলীয় তারকার সঙ্গে সম্পর্ক ভাল নয় এমবাপের। একটি স্পেনীয় মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, নেইমারকে সাঁ জাঁ থেকে রিলিজ করার শর্তই প্রধান। ব্রাজিলীয় তারকারও নাকি বিশ্বাস, এমবাপের ইন্ধনেই প্যারিস সাঁ জাঁ তাঁকে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যাঞ্চেস্টার সিটি বা চেলসিতে বিক্রি করার চেষ্টা করছে। 

Advertisement

[আরও পড়ুন: ফের চোট হুগোর, অনিশ্চিত আশিকও! গোয়ার বিরুদ্ধে চোটই চ্যালেঞ্জ মোহনবাগানের]

 

নেইমার ও এমবাপের মধ্যে সংঘাত প্রকাশ্যে এসেছে একাধিকবার। আগস্টে মঁপেলিয়ের-এর বিরুদ্ধে ৫-২ গোলে জিতেছিল সাঁ জাঁ। সেই ম্যাচে পেনাল্টি শট কে মারবেন তা নিয়ে দুই তারকার মধ্যে তুঙ্গে পৌঁছয় সংঘাত। সেপ্টেম্বরে জুভেন্টাসের বিরুদ্ধে এমবাপে বল বাড়াননি নেইমারকে। অথচ নেইমার গোল করার মতো জায়গায় দাঁড়িয়ে ছিলেন। তা নিয়েও দু’ জনের মধ্যে ঝামেলা প্রকাশ্যে আসে। ম্যাচটা অবশ্য প্যারিস সাঁ জাঁ ২-১ গোলে জিতেছিল জুভেন্টাসের বিরুদ্ধে।

সেই নেইমারকে রিলিজ করে দিতে হবে। এমবাপের আরেকটি শর্ত হল কোচ ক্রিস্টোফ গালতিয়েরকে সরিয়ে তাঁর জায়গায় জিনেদিন জিদানকে আনতে হবে। তাঁর হাতে তুলে দিতে হবে রিমোট কন্ট্রোল। এমবাপের তৃতীয় শর্ত হল, টটেনহ্যাম হটস্পারের তারকা হ্যারি কেনকে সই করাতে হবে প্যারিস সাঁ জাঁয়। নেইমারকে ছেড়ে দেওয়া হলে  হ্যারি কেনকে আনা হবে প্যারিসের ক্লাবে।  

[আরও পড়ুন: এশিয়াতেই রোনাল্ডো! সৌদির ক্লাবে মেডিক্যাল পরীক্ষা দিতে চলেছেন সিআর সেভেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ