BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গ্যালারিতে জ্বলজ্বল করছে লাদেনের কাটআউট, নেটিজেনদের রোষে ইংল্যান্ডের বিখ্যাত ক্লাব

Published by: Subhamay Mandal |    Posted: June 26, 2020 12:06 pm|    Updated: June 26, 2020 12:06 pm

Laden's cut out spotted in gallery of Leeds United's ground, Netizens furious

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাতঙ্ক কাটিয়ে বিভিন্ন দেশে শুরু হয়েছে ফুটবল লিগ। কিন্তু স্বাস্থ্যবিধি মেনে ফাঁকা গ্যালারি নিয়েই খেলা চলছে অধিকাংশ দেশে। ব্যতিক্রম নয় ইংল্যান্ডও। সেখানে অধিকাংশ দল ফুটবলারদের মনোবল বাড়াতে গ্যালারিতে দর্শকদের বদলে কাটআউট বসিয়ে খেলা চালাচ্ছে। কিন্তু এরকমই কাটআউট বসিয়ে বিতর্কে জড়াল ইংল্যান্ডের ক্লাব লিডস ইউনাইটেড (Leeds United)। একেবারে যাকে বলে কাটআউট বিপত্তি! দর্শকদের মুখের মধ্যে জ্বলজ্বল করছে কুখ্যাত সন্ত্রাসবাদী ওসামা বিন লাদেনের (Osama Bin Laden) মুখ। তা নিয়েই হইচই ফুটবল দুনিয়ায়। টুইটারে সেই ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়। বাধ্য হয়ে সেই কাটআউট সরিয়ে ক্ষমা চেয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

সম্প্রতি ইংল্যান্ডের ঘরোয়া ফুটবল ফিরেছে মাঠে। বৃহস্পতিবারই ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হয়েছে লিভারপুল এফসি। দীর্ঘ ৩০ বছরের খরা কাটিয়ে চ্যাম্পিয়ন হয়েছে তারা। কিন্তু আনন্দের মধ্যেও বিতর্কে জড়াল ইংল্যান্ডের ফুটবল। লিডস ইউনাইটেডের কাণ্ডজ্ঞানহীন কাজে মুখ পুড়েছে ব্রিটিশ ফুটবলের। লিডস করোনা আবহে ফাঁকা গ্যালারিতে কাটআউট বসিয়ে ফুটবলারদের মনোবল বাড়াতে চেয়েছিল ক্লাব। কিন্তু তা যে হিতে বিপরীত হবে কে জানত! দর্শকদের মুখের মধ্যেই রয়েছে লাদেনের মুখও। ব্যস! সঙ্গে সঙ্গে তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: দীর্ঘ ৩০ বছরের খরা কাটিয়ে ইংলিশ লিগ চ্যাম্পিয়ন লিভারপুল]

কীভাবে প্রাক্তন আল-কায়দা জঙ্গিগোষ্ঠীর সুপ্রিমোর মুখ বসল দর্শকাসনে? তা নিয়ে ক্ষুব্ধ ফ্যানরাও। তবে বিষয়টি নজরে আসতেই তা সরিয়ে দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। তারপর সাফাই দিয়ে জানিয়েছে, এই গর্হিত অপরাধের সঙ্গে যুক্ত ব্যক্তির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। তবে আগামী শনিবার ফুলহ্যামের সঙ্গে ম্যাচে যাতে আর কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে তা নজরে রাখা হবে বলে বিবৃতি দিয়ে ক্লাব কর্তৃপক্ষ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে