১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের পর এবার ভক্তদের জন্য সুখবর মেসির, জানেন কী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 25, 2017 1:40 pm|    Updated: October 3, 2019 3:30 pm

Lionel Messi and Antonella Roccuzzo expecting third child

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতমাসেই ছোটবেলার বান্ধবী অ্যান্তোনেলা রোকুজ্জোর সঙ্গে নতুন জীবন শুরু করেছেন। আর তারপরের মাসেই ভক্তরা পেলেন আরও একটি সুখবর। বিয়ের পর প্রথমবার বাবা হতে চলেছেন লিওনেল মেসি।

[মেসিকে পিছনে ফেলে ইউরোপ সেরা ফুটবলার হওয়ার হ্যাটট্রিক রোনাল্ডোর]

আন্তোনেলা ও মেসির বিয়ের সাক্ষী থেকেছে তাঁদের দুই ছেলে। চার বছরের থিয়াগোর একটু আধটু মনে থাকলেও ছোট্ট এক বছরের মাতেওর অবশ্য বাবা-মায়ের বিয়ের স্মৃতি মনে না থাকারই কথা। এবার তাঁদের সংসারে আসছে নতুন অতিথি। এক স্প্যানিশ সংবাদপত্রের খবরে জানা যাচ্ছে, বিয়ের পর প্রথমবার এলএম টেনের সন্তানের মা হতে চলেছেন আন্তোনেলা। গত মাসেই ধুমধাম করে দীর্ঘদিনের বান্ধবীকে জীবনসঙ্গিনী করেন মেসি। রোজারিওতে যেন বসেছিল চাঁদের হাট। বিবাহ বাসরে হাজির ছিলেন মেসির সতীর্থ থেকে বিশ্বখ্যাত প্রাক্তন ফুটবলাররা। মাঠের লড়াই থেকে বিরতি নিয়ে বিয়ের পরই অ্যান্টিগায় মধুচন্দ্রিমায় যান মেসি। তারপরই এল এমন সুখবর। তৃতীয়বার বাবা হওয়ার খবরে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত বার্সা ফরোয়ার্ড। তবে আগামী সন্তান ছেলে না মেয়ে, তা এখনও জানা যায়নি।

messi

গত মাসেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর চতুর্থবার বাবা হতে চলার খবর সামনে এসেছিল। ক্রিশ্চিয়ানো জুনিয়রের পর জোড়া সন্তানের বাবা হন সিআর সেভেন। বাবার কোলে এভা আর মাতেওর ছবি ভাইরাল হতে না হতেই পরবর্তী সন্তানের খবর চাউর হয়। জানা যায়, বান্ধবী জর্জিনা রডরিগেজ পাঁচমাসের গর্ভবতী। মাঠের মতো মাঠের বাইরেও চিরপ্রতিদ্বন্দ্বী মেসির সঙ্গে মিল রয়েছে রোনাল্ডোর। অর্থাৎ প্রায় একই সময়ে ফের বাবা হবেন বিশ্বের সেরা দুই ফুটবল তারকা।

[অবসরের পর কী করবেন, সিদ্ধান্ত নিয়ে ফেললেন ধোনি!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে