BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

জার্সি খুলে মারাদোনাকে সম্মান জানিয়ে বিপাকে মেসি, দিতে হবে মোটা অঙ্কের জরিমানা

Published by: Subhajit Mandal |    Posted: December 3, 2020 10:59 am|    Updated: December 3, 2020 1:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সম্মান জানিয়েছিলেন এক কিংবদন্তিকে, নিজের আদর্শকে, একসময়ের গুরুকে। কিন্তু খেলার মাঠে মারাদোনার (Diego Maradona) সম্মানে সেই জার্সি খোলাটাই কাল হল মেসির (Lionel Messi) জন্য। নিয়ম ভাঙার অপরাধে বার্সা অধিনায়ককে মোটা অঙ্কের জরিমানা দেওয়ার নির্দেশ দিল স্প্যানিশ সকার ফেডারেশন। খেলার মাঠে জার্সি খোলায় জরিমানা বাবদ মেসিকে দিতে হবে ৬০০ ইউরো। ভারতীয় মুদ্রায় যার মুল্য প্রায় ৫৪ হাজার টাকা।

আসলে গত রবিবার মারাদোনার প্রয়াণের পর প্রথমবার খেলতে নেমেই কিংবদন্তিকে অভিনব শ্রদ্ধা জানান লিও। লা লিগায় (La Liga) ওসাসুনার বিরুদ্ধে ঠিক মারাদোনার মতো করেই একটি গোল করেন লিও (Lionel Messi)। আর সেই গোলের পরেই খুলে ফেলেন জার্সি। ভিতরে থেকে বেরিয়ে আসে মারাদোনার ছোট বেলার ক্লাব নিউ ওয়েলস ওয়েল্ড বয়েজের সেই ‘‌দশ’ নম্বর শার্ট। সেই সঙ্গে আকাশের দিকে তাকিয়ে দু’হাত তুলে চুম্বনও করতে দেখা যায় মেসিকে। ফুটবল রাজপুত্রের প্রতি বার্সার রাজপুত্রের এই সম্মান প্রদর্শনে মুগ্ধ হয়েছিল গোটা বিশ্ব। ভাইরাল হয়েছিল ভিডিওটিও। কিন্তু নিয়ম অনুযায়ী, ম্যাচ চলাকালীন কোনও ফুটবলার জার্সি খুলতে পারেন না। অন্য দলের জার্সি গায়ে চাপানোও অপরাধ। তাই মেসিকে ৬০০ ইউরো জরিমানা করল স্প্যানিশ সকার ফেডারেশন।

[আরও পড়ুন: লা লিগার ম্যাচে মারাদোনাকে শ্রদ্ধা জানিয়ে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন মেসি]

এদিকে, মেসির জরিমানার দিনই নিজের কেরিয়ারের নতুন মাইলফলক ছুঁলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। বুধবার রাতে জুভেন্তাসের হয়ে ডায়নামো কিয়েভের বিরুদ্ধে নিজের ফুটবল কেরিয়ারের ৭৫০তম গোলটি করলেন তিনি। এর মধ্যে ৪৫০টি গোল তিনি করেছেন রিয়াল মাদ্রিদের হয়ে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে তিনি করেছেন ১১৮ গোল, জুভেন্তাসের জার্সিতে তাঁর গোলসংখ্যা ৭৫ এবং পর্তুগালের জার্সিতে তাঁর গোলসংখ্যা ১০২। তবে, এখানেই থেমে থাকতে রাজি নন সিআর সেভেন। ৭৫০তম গোলের পরই ইনস্টাগ্রামে জানিয়ে দিয়েছেন, এবারে তাঁর লক্ষ্য ৮০০।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Cristiano Ronaldo (@cristiano)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement