৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্টনারের সঙ্গে মিলনে লিপ্ত ফুটবলার। এমন ঘটনা অত্যন্ত স্বাভাবিক। আর পাঁচজনের মতো প্রত্যেক ফুটবলারেরই ব্যক্তিগত জীবন রয়েছে। কিন্তু সমস্যা হল, সেই ব্যক্তিগত জীবনই চলে এসেছে একেবারে প্রকাশ্যে। ভুলবশত নিজের রতিসুখই লাইভ স্ট্রিমিং করে বসেছেন তরুণ ফুটবলার।

[আরও পড়ুন: সেনার পোশাকে গান গাইলেন ধোনি, ভাইরাল ভিডিওর প্রশংসা নেটদুনিয়ায়]

ক্যামেরুনের জাতীয় দলের ফুটবলার ক্লিনটন এন’জির কীর্তিতে মাথায় হাত ফুটবলপ্রেমীদের। বর্তমানে রাশিয়ার ডায়নামো মস্কোর জার্সি গায়ে খেলেন এই স্ট্রাইকার। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। আর এহেন তারকাই কিনা বিরাট একটা ভুল করে বসলেন! বান্ধবীর সঙ্গে যৌনমিলনের সময় হঠাৎই স্ন্যাপচ্যাট অন করে দেন। আর তাঁদের অন্তরঙ্গ মুহূর্ত ফুটে ওঠে গোটা দুনিয়ার সামনে। যতক্ষণে তিনি বুঝেছেন যে কেলেঙ্কারি করেছেন, ততক্ষণে সে লাইভ দেখে ফেলেছেন শত শত দর্শক। বিষয়টি বুঝতে পেরেই ভিডিওটি ডিলিট করে দেন ২৫ বছরের ফুটবলার। কিন্তু তারই মধ্যে ডাউনলোড করে নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয় ভিডিওটি। নিজের কৃতকর্মের জন্য ক্ষমাও চেয়েছেন ক্লিনটন। জানান, অতিরিক্ত মদ্যপান করে ছিলেন বলেই এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছিলেন।

প্রাক্তন টটেনহ্যাম হটস্পার দলের স্ট্রাইকারের কথায়, “আমি অত্যন্ত দুঃখিত। প্রচুর মদ খেয়ে ফেলেছিলাম। ক্লাবের সঙ্গে নতুন চুক্তি নিয়ে খুব আনন্দিত ছিলাম। সেলিব্রেশন মুডে মোবাইলে এই সংক্রান্ত খবরই খুঁজছিলাম। সেই সময়ই ভুল বোতামে ক্লিক করে ফেলি। আর তাতেই লাইভ স্ট্রিমিং শুরু হয়ে যায়।” ২০১৫-২০১৭ পর্যন্ত টটেনহ্যামে খেলেছেন ক্লিনটন। তারপর মার্সেলি থেকে ডায়নামো মস্কোতে তিনি এসেছেন ৫.৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে। মস্কোর ক্লাবের সঙ্গে চার বছরের চুক্তি হয়েছে তাঁর বলে জানা গিয়েছে। তবে সেলিব্রেশন যে এভাবে তাঁর জীবনে বিপত্তি ডেকে আনবে, তা তিনি স্বপ্নেও ভাবেননি।

[আরও পড়ুন: যুদ্ধকালীন পরিস্থিতি, ইরফান পাঠান-সহ একশোরও বেশি ক্রিকেটারকে দ্রুত ভূস্বর্গ ছাড়ার নির্দেশ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং