Advertisement
Advertisement
Luka Modric on Sunil Chhetri

‘তুমি ফুটবলের কিংবদন্তি…’, বিদায়ী ম্যাচের আগে ছেত্রীকে শুভেচ্ছা লুকা মদ্রিচের

সল্টলেক স্টেডিয়ামের ফাঁকা মাঠের সামনে দাঁড়িয়ে সুনীলের ছবিতে বিদায়ের সুর।

Luka Modric sent a special message to Sunil Chhetri ahead of his last India match
Published by: Arpan Das
  • Posted:June 6, 2024 8:39 am
  • Updated:June 6, 2024 9:26 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তার পরই ভারতের জার্সিতে শেষ ম্যাচ খেলবেন সুনীল ছেত্রী (Sunil Chhetri)। নামের আগে জুড়ে যাবে ‘প্রাক্তন’ তকমা। একদিকে যেমন বেদনার সুর, তেমনই অন্যদিকে শুভেচ্ছাবার্তায় ভেসে যাচ্ছেন ভারতীয় কিংবদন্তি। এবার সেই তালিকায় নাম লেখালেন ক্রোয়েশিয়ার লুকা মদ্রিচও (Luka Modric)।

কদিন আগেই রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন ক্রোয়েশিয়ার ফুটবলার। ৩৯-এও দাপিয়ে শাসন করেন বিশ্ব ফুটবলকে। মেসি-রোনাল্ডোর জমানাতেও ব্যালন ডি’ওর ছিনিয়ে নিয়েছেন ২০১৮ সালে। ইগর স্টিমাচের দেশের কিংবদন্তি ঠিকই চিনে নিয়েছেন ভারতীয় ফুটবলের জাদুকরকে। কুয়েতের বিরুদ্ধে সুনীলের শেষ ম্যাচের আগে ভিডিওবার্তায় শুভেচ্ছা জানিয়েছেন সুনীলকে। সোশাল মিডিয়ায় সেই বার্তা পোস্ট করেছেন স্টিমাচ।

Advertisement

ক্রোয়েশিয়ার তারকা বলেন, “হাই সুনীল, দেশের হয়ে তুমি আজ শেষ ম্যাচ খেলতে নামছ। এই উজ্জ্বল ফুটবল জীবনের জন্য তোমায় শুভেচ্ছা। ফুটবলের জগতে তুমি কিংবদন্তি। আর ভারতীয় ফুটবলারদের বলতে চাই, সুনীলের শেষ ম্যাচ তোমরা স্মরণীয় করে রাখো। ম্যাচের জন্য তোমাদের শুভেচ্ছা। অধিনায়কের জন্য তোমরা জিতে মাঠ ছাড়ো।”

Advertisement

[আরও পড়ুন: ‘ইয়ে দিল মাঙ্গে মোর’, সুনীলের শেষ ম্যাচের আগে আবেগে ভাসলেন বাবা]

১৫০ ম্যাচে ৯৪ গোল আছে সুনীলের। ফুটবল জীবনের সূচনা হয়েছিল কলকাতাতেই। তাই যুবভারতীতে নামার আগে আবেগপ্রবণ ‘ক্যাপ্টেন, লিডার, লেজেন্ড’। সল্টলেক স্টেডিয়ামের ফাঁকা মাঠের সামনে দাঁড়িয়ে মন কেমন করা ছবি পোস্ট করেন তিনি। সঙ্গে ক্যাপশন, ‘Alright, then’। বোঝাই যাচ্ছে, শেষ ম্যাচের আগে ‘সব ঠিক আছে’ বলে নিজেকে মানসিকভাবে তৈরি করছেন। ফিফা বিশ্বকাপের অফিসিয়াল পেজ থেকেও একাধিক ছবি পোস্ট করা হয় সুনীলের জন্য। সব মিলিয়ে ম্যাচের আগেই বিষাদের সুর বাজতে শুরু করেছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunil Chhetri (@chetri_sunil11)

[আরও পড়ুন: পাপুয়া নিউ গিনি ক্রিকেটের আঁতুড়ঘর এই গ্রাম, ‘রাজা-রানির’ প্রেরণায় বাইশ গজে নতুন প্রজন্ম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ