১ মাঘ  ১৪২৫  বুধবার ১৬ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ ফুটবল রাজপুত্র দিয়েগো মারাদোনা। আপাতত বুয়েনস আইরেসের এক হাসপাতালে চিকিৎসাধীন তিনি। কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এই খবর। পাকস্থলীর রক্তক্ষরণের জেরেই হাসপাতালে ভরতি করা হয়েছে প্রাক্তন আর্জেন্টিনা অধিনায়ককে। তাঁর শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখা হয়েছে। একাধিক পরীক্ষাও চলছে।

[আইএসএল-কেই গুরুত্ব ফেডারেশনের, ‘চক্রান্তে’র বিরুদ্ধে সরব আই লিগের সব ক্লাব]

আপাতত মেক্সিকোর ক্লাব ডোরাডোস ডেন সিনাওলা প্রশিক্ষক মারাদোনা। সম্প্রতি ক্লাব থেকে ছুটি নিয়ে নিজের দেশে বেড়াতে গিয়েছিলেন ফুটবল রাজপুত্র। সেখানেই হাসপাতালে ভরতি করাতে হয় তাঁকে। পরিবার সূত্রে খবর, শারীরিক পরীক্ষার জন্য মারাদোনাকে কিছুদিন হাসপাতালেই থাকতে হতে পারে। ইতিমধ্যেই এন্ডোস্কপি-সহ বেশ কিছু পরীক্ষা করাও হয়েছে। শনিবারই কাজে যোগদান করার কথা ছিল ফুটবল রাজপুত্রের। কারণ শনিবার থেকেই মেক্সিকোতে নতুন ফুটবল মরশুম শুরু হচ্ছে। প্রথম ম্যাচেই অনুপস্থিত থাকছেন ডোরাডোস ডেন সিনাওলা কোচ মারাদোনা। পরিবার সূত্রে খবর, হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই ক্লাবে যোগ দেবেন তিনি।

[এবার ফেসবুকেও আই লিগ ম্যাচ লাইভ দেখানোর ভাবনা ফেডারেশনের]

বেশ কিছুদিন ধরেই শারীরিক সমস্যায় ভুগছেন ফুটবল রাজপুত্র। মূলত অত্যধিক কোকেন সেবনই এর কারণ। বছর দশেক আগে একবার গুরুতর অসুস্থ হয়ে পড়েন মারাদোনা। সেবারও বেশ কিছুদিন হাসপাতালে থাকতে হয়েছিল তাঁকে। তারপর থেকেই এই সমস্যা ভোগাচ্ছে মারাদোনাকে। ফুটবল জীবনেও কোকেন-আসক্তি ভুগিয়েছে তাঁকে। বার্সেলোনা এবং নাপোলিতে থাকাকালীন তিনবার ডোপ টেস্টে ব্যর্থ হন তিনি। বেশ কিছুদিন নির্বাসিতও হয়েছে।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং