×

৫ চৈত্র  ১৪২৫  বৃহস্পতিবার ২১ মার্চ ২০১৯   |   শুভ দোলযাত্রা।

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

স্টাফ রিপোর্টার: ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে ম্যাচ খেলে অবসর গ্রহণ করতে চলেছেন মেহতাব হোসেন। বুধবার একথা জানিয়ে দিলেন স্বয়ং মেহতাব। এদিন মোহনবাগানের বর্ষীয়ান ফুটবলার জানিয়ে দিলেন, অ্যারোজের বিরুদ্ধে তিনি শেষ ম্যাচ খেলতে নামছেন। এবারের আই লিগে খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি এই বর্ষীয়ান মিডফিল্ডার। অবসরের পর কী করবেন, তা এখনও ঠিক করেননি তিনি। আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাতে চান। তারপর ভাববেন কী করবেন। এদিকে, ফুটবলারকে সম্মান জানাতে বৃহস্পতিবার মোহনবাগানের ক্যাপ্টেন্স আর্ম ব্যান্ড মেহতাবকে দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে।

[থুতু ছিটিয়ে আই লিগের বাইরে জবি জাস্টিন, বিপাকে ইস্টবেঙ্গল]

নিজের সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়াতেও জানিয়েছেন একসময়ের জাতীয় দলের মিডফিল্ড জেনারেল। ময়দানের বহু যুদ্ধের নায়ক এবার ময়দানকে শেষ বিদায় জানাতে চলেছেন। কেরিয়ারের মধ্যগগন কাটিয়েছেন লাল হলুদ জার্সিতে। আইএসএলের একাধিক ক্লাবের জার্সিতেও দেখা গিয়েছে মেহতাবকে। তবে, ফুটবলকে বিদায় জানাচ্ছেন মোহনবাগানের জার্সি গায়ে। ফেসবুক পোস্টে মেহতাব সমর্থকদের ধন্যবাদ দিয়ে জানিয়েছেন, “এখন অনেক আবেগঘন মুহূর্তের কথা মনে পড়ছে। আমি ফুটবল ভালবাসি, আজ আমার যাবতীয় যা প্রাপ্তি সবই ফুটবলের দৌলতে। আমি আমার সমস্ত কোচ, ক্লাবের আধিকারিক, সতীর্থ, বন্ধু, পরিবার এবং সমর্থকদের ধন্যবাদ জানায়।” বিদায়ের আগে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল দুই ক্লাবের সমর্থকদেরই ধন্যবাদ জানিয়েছেন মেহতাব। সেই সঙ্গে কেরিয়ারে কাউকে আঘাত করে থাকলে ক্ষমাও চেয়ে নিয়েছেন, ময়দানের ‘ভিকি’ দা।

[ভারতের দায়িত্ব নিতে চান ডেভিড বেকহ্যামদের প্রাক্তন কোচ]

চলতি আই লিগে চ্যাম্পিয়ন হওয়ার দৌড় থেকে ছিটকে গিয়েছে মোহনবাগান। সামনে একটাই লক্ষ্য সুপার কাপে ভাল পারফরম্যান্স করা। এবং সেই লক্ষ্যকে সফল করতে আই লিগের বাকি ম্যাচগুলিতে নিজেদের সেরা পারফরম্যান্স উজাড় করে দিতে চায় সবুজ-মেরুন শিবির। সেদিকে তাকিয়েই বৃহস্পতিবার ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে তারা খেলতে নামছে। এমনিতে ইন্ডিয়ান অ্যারোজ ম্যাচ মোহনবাগানের কাছে কার্যত নিয়মরক্ষার। তবু, মোহনবাগান কোচ খালিদ জামিল সুপার কাপের কথা বলে ফুটবলারদের উদ্বুব্ধ করার চেষ্টা করছেন। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং