৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

মোহনবাগান- ২ (চামোরো, নাওরেম)
বিএসএস স্পোর্টিং- ১ (ওপোকু)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অচেনা কল্যাণীর মাঠে বিএসএস স্পোর্টিংকে হারিয়ে কলকাতা লিগে জয়ের সরণিতে ফিরল মোহনবাগান। ডার্বির আগে ঘরোয়া লিগের তৃতীয় ম্যাচে জয় নিঃসন্দেহে আত্মবিশ্বাস জোগাবে গঙ্গাপাড়ের ক্লাবকে। ডুরান্ড ফাইনালে হারের পর এই জয় কোচ ভিকুনার ছাত্রদের উজ্জীবিত করবে বলেই আশাবাদী ময়দানের বিশেষজ্ঞরা। এদিন মোহনবাগানের পক্ষে খেলার ফল ২-১। সবুজ-মেরুন শিবিরের হয়ে গোল করেন চামোরো ও নাওরেম সিং। বিএসএস-এর হয়ে একটি মাত্র গোল ওপোকুর।

[আরও পড়ুন: নিশ্চিত পেনাল্টি ছিল, ডুরান্ড ফাইনালে রেফারিং নিয়ে সরব সোনি]

এদিন বেইতিয়াকে শুরুতে বসিয়ে চুল্লোভাকে খেলান কোচ কিবু ভিকুনা। তবে বেইতিয়াকে বিশ্রাম দেননি কোচ। সবুজ-মেরুন জার্সিতে এদিন ভালই খেলেন ইস্টবেঙ্গলে খেলে আসা চুল্লোভা। এদিন ম্যাচের প্রথমার্ধে ২৯ মিনিটে গোল করে বাগানকে এগিয়ে দেন স্প্যানিশ ফরোয়ার্ড সালভা চামোরো। ৩২ মিনিটে বিএসএস-এর হয়ে গোল শোধ করেন উইলিয়াম ওপোকু। বিরতিতে স্কোর ছিল ১-১। দ্বিতীয়ার্ধের শুরুতে মোহনবাগানের হয়ে দ্বিতীয় গোলটি করেন নাওরেম সিং। গোটা ম্যাচে আধিপত্য রেখেই জয় আসে মোহনবাগানের।

প্রসঙ্গত, লিগের আগের দুটি ম্যাচে একটিতে হার এবং একটি ড্র করে পাঁচ পয়েন্ট খোয়ায় মোহনবাগান। যা রীতিমতো অস্বস্তি তৈরি করে সবুজ-মেরুন শিবিরে। মাঝে ডুরান্ড ফাইনালে হার চিন্তায় রেখেছিল কোচ ভিকুনাকেও। তবে বিএসএস ম্যাচ ছাড়া আর কিছু নিয়ে ভাবতে রাজি ছিলেন না তিনি। তাতেই বোঝআ যাচ্ছিল, এই ম্যাচ জিততে কতটা মরিয়া ছিলেন তিনি। জয়ের সরণিতে ফিরে এবার হয়তো ডার্বি নিয়ে ভাবতে বসবেন ভিকুনা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং