BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছোটদের আই লিগে অ্যাটলেটিকোকে ১৩ গোলের মালা পরাল মোহনবাগান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 9, 2017 3:44 pm|    Updated: September 25, 2019 2:43 pm

Mohunbagan beats Atletico de Kolkata by 13-0 in u-15 I League Match at Barasat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইলিগ বনাম আইএসএল। একদিকে কলকাতার দুই প্রধান মোহনবাগান ও ইস্টবেঙ্গল, অপরদিকে সঞ্জীব গোয়েঙ্কার দল দু’বারের আইএসএল চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো দ্য কলকাতা। বড়দের খেলা শুরু হতে এখনও কিছুদিন বাকি। তাছাড়া ইস্ট-মোহন খেলবে আইলিগে আর এটিকে খেলবে আইএসএলে। তাই সরাসরি যুদ্ধ হয়ত দেখা যাবে না। কিন্তু ছোটদের মধ্যে কিন্তু যুদ্ধ রয়েছে। আর সেখানেই মুখ থুবড়ে পড়ল অ্যাটলেটিকো। অনূর্ধ্ব-১৫ আইলিগের ম্যাচে বৃহস্পতিবার বারাসত স্টেডিয়ামে মোহনবাগান ১৩-০ গোলে হারাল অ্যাটলেটিকো দি কলকাতাকে। মোহনবাগানের হয়ে মহম্মদ ফারদিন আলি ৪ গোল করেছে। এছাড়া হ্যাটট্রিক করেছে শম্ভু দেব ও সুরজিৎ ঘোষ।

[তুর্কমেনিস্তানকে হারানোর পর সোশ্যাল মিডিয়ায় ধীরাজদের প্রশংসার ঝড়]

এদিন খেলার শুরু থেকেই একের পর এক গোল করতে থাকে বাগানের খুদেরা। বারাসতের কৃত্রিম ঘাসের মাঠে তখন ফারদিনদের পায়ের জাদু। আর তাতে ছারখার এটিকে-র রক্ষণ। ম্যাচের ১০ মিনিটে প্রথম গোলটি করে শম্ভু দেব। এর পরবর্তী ২১ মিনিটে আরও চারটি গোল করে মোহনবাগানের ফুটবলাররা। বিরতিতে খেলার স্কোর ছিল মোহনবাগানের পক্ষে ৫-০।

[এক ফ্রেমে তিন কিংবদন্তি, অবিস্মরণীয় মুহূর্তের সাক্ষী ইডেন]

দ্বিতীয়ার্ধে আরও আটটি গোল। সেই সঙ্গে নিজেদের হ্যাটট্রিক সেরে নেন মহম্মদ ফারদিন, শম্ভু দেব ও সুরজিৎ ঘোষ। বাকি গোলগুলি করেন সঞ্জয় ওঁরাও, পিন্টু মূর্মূ এবং অর্ণব শর্মা। এই বড় ব্যবধানে জয় দলের খেলোয়াড়দের আগামী ম্যাচগুলির জন্য যথেষ্ট উদ্ধুদ্ধ করবে বলেই মত টিম ম্যানেজমেন্টের। এদিকে, অপর একটি ম্যাচে ইউনাইটেডের সঙ্গে গোলশূন্য ড্র করেছে ইস্টবেঙ্গল। আগামী ১৭ নভেম্বর অনূর্ধ্ব-১৫ আইলিগের ডার্বিতে মুখোমুখি হতে চলেছে ইস্টবেঙ্গল ও মোহনবাগান। খেলা হবে মোহনবাগান মাঠে। এদিকে, মোহনবাগানের সিনিয়র টিম প্রস্তুতি ম্যাচে ফের ধাক্কা খেল। আইএসএলের দল এফসি গোয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ০-২ গোলে হেরে গিয়েছে সোনি নর্ডিরা। এর আগে একটি প্রস্তুতি ম্যাচে পুণের কাছে ৪-১ গোলে হেরেছিল সঞ্জয় সেনের ছেলেরা।

[স্ত্রী সাক্ষীকে খুশি করতে নাচছেন ধোনি, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে