৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ে করলেন দেশের তারকা ডিফেন্ডার সন্দেশ, পাত্রীর পরিচয় জানেন?

Published by: Krishanu Mazumder |    Posted: December 8, 2021 5:10 pm|    Updated: December 8, 2021 6:01 pm

National team footballer Sandesh Jhingan ties the knot with Russian Ivanka Pavlova। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে শোরগোল গোটা দেশ। কোথায় বিয়ে করবেন, বিয়ের পরে মধুচন্দ্রিমায় তাঁরা কোথায় যাবেন, কারা আমন্ত্রিত সেই বিয়েতে, মেনুই বা কী, তা নিয়ে জোর চর্চা সর্বত্র। প্রায় সবার অলক্ষ্যে বিয়ে করে ফেললেন জাতীয় দলের রক্ষণের মেরুদণ্ড সন্দেশ ঝিঙ্ঘান (Sandesh Jhingan)। বিয়ে করলেন তাঁর রাশিয়ান বান্ধবী ইভাঙ্কা পাভলোভা (Ivanka Pavlova)-কে। পরিণতি পেল দু’জনের প্রেম। 

ইনস্টাগ্রামে সন্দেশের সঙ্গে ছবি পোস্ট করেছেন পাভলোভা। সেই পোস্টে তিনি লেখেন, ”ধন্যবাদ, আমার ভালবাসা, প্রতিটি দিনের সুখ ও আনন্দের জন্য, তোমার প্রতিমুহূর্তের সমর্থন ও শক্তির জন্য, আত্মবিশ্বাস ও ভালবাসার জন্য। তুমি আমার স্বামী, যে এককথার মানুষ, যে পরিবারকে রক্ষা করে। আমার নায়ক, আমার আনন্দ, ভালবাসার মানুষ। তুমি আমার জন্য যা করেছ তার জন্য আমি কৃতজ্ঞ। আমি সব সময়ে তোমার পাশে রয়েছি। আমি তোমাকে ভালবাসি।” 

[আরও পড়ুন: CDS Bipin Rawat: বিপিন রাওয়াতের সঙ্গে আর কারা ছিলেন দুর্ঘটনাগ্রস্ত হেলিকপ্টারে]

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ♡ ♡ (@i_ivanochka)

বিয়ের খবর জানিয়ে স্ত্রী পাভলোভার এহেন পোস্টের পরে সন্দেশও স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ”যেদিন তোমাকে প্রথম দেখি, সেদিন থেকেই আজকের দিনটার স্বপ্ন দেখছিলাম। আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হলাম।” সন্দেশ ও পাভলোভার রূপকথার সূচনা হয়েছিল অনেক আগেই। রুশ বান্ধবীর সঙ্গে সম্পর্ক কখনও গোপন করেননি ভারতের তারকা ডিফেন্ডার। পাভলোভাকে ভালবাসেন তিনি, সে কথা ইনস্টাগ্রামেই জানিয়েছিলেন জাতীয় দলের এই ডিফেন্ডার। পাভলোভার পেশা ফটোগ্রাফি। ফ্রি লান্স মেক আপ আর্টিস্ট, জনসংযোগে দক্ষতা রয়েছে তাঁর। মস্কোয় বাড়ি পাভলোভার। 

 

পাভলোভা ও সন্দেশের সম্পর্ক নিয়ে জোর আলোচনা ছিল দেশের ফুটবলমহলে। পাভলোভাও তাঁর ইনস্টা স্টোরিতে সন্দেশের খেলার একটা ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘প্রথম যে দিন দেখা হয়েছিল তোমার সঙ্গে, সেদিন থেকেই তোমার সমস্ত আবেগ আমি নিজের চোখে দেখেছি। তোমার দায়বদ্ধতা, প্রতিভা, শৃঙ্খলাপরায়ণতায় আমি মুগ্ধ। সব সময় তুমি চেষ্টা কর অন্যদের জন্য, টিমের জন্যও।’ সেই পোস্টের পর থেকেই দু’ জনের সম্পর্ক নিয়ে জোর আলোচনা হয়। অবশেষে দু’জন বিয়ে করলেন। শুরু হল নতুন জীবন। অনুরাগীরা অভিনন্দন জানিয়েছেন নব দম্পতিকে। আগামী দিনের পথচলার জন্য শুভেচ্ছাও জানিয়েছেন সন্দেশ ও পাভলোভাকে। 

[আরও পড়ুন: তামিলনাড়ুতে ভেঙে পড়ল সেনা চপার, ছিলেন সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে