BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় আক্রান্ত নন টুটু বোস, ভিডিও বার্তায় গুজব ওড়ালেন মোহনবাগান সভাপতি

Published by: Subhamay Mandal |    Posted: August 9, 2020 2:28 pm|    Updated: August 9, 2020 3:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত টুটু বোস! মোহনবাগান ক্লাবের বর্তমান সভাপতির অসুস্থতার খবর ছড়ায়। যা নিয়ে উদ্বিগ্ন ময়দানি ফুটবল মহল। কিন্তু এই খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন টুটু বোস। ভিডিও বার্তায় নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে জল্পনা উড়িয়ে জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ। বয়সজনিত কারণে তিনি এবং তাঁর স্ত্রী ডাক্তারের পরামর্শে ঘরের বাইরে বেরোন না। কিন্তু তিনি করোনায় আক্রান্ত নন। যা রটেছে তা পুরোটাই গুজব বলে জানিয়েছেন তিনি। সেইসঙ্গে আজ, ৯ আগস্ট ‘সংবাদ প্রতিদিন’-এর জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন ভিডিও বার্তায়।

প্রসঙ্গত, ‘সংবাদ প্রতিদিন’-এর চেয়ারম্যান তথা মোহনবাগান ক্লাবের সভাপতি স্বপনসাধন বোস ওরফে টুটু বোসের স্বাস্থ্য সম্পর্কে খবর রটে ময়দানে। তিনি নাকি করোনায় আক্রান্ত। সেই নিয়ে তোলপাড় কলকাতার ময়দান। রবিবার সকাল থেকেই একাধিক ফোন আসে তাঁর কাছে। বহু শুভানুধ্যায়ী তাঁর স্বাস্থ্যের খোঁজ নেন। কিন্তু তিনি জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ। বার্ধক্যজনিত কিছু সমস্যা ছাড়া আর কিছুই হয়নি তাঁর। সেই কারণে তিনি এবং তাঁর স্ত্রী ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঘর থেকেই বেরোন না। তবুও কীভাবে তাঁর করোনায় আক্রান্ত হওয়ায় খবর রটে গেল তা নিয়ে অসন্তুষ্ট টুটুবাবু।

[আরও পড়ুন: প্রয়াত মোহনবাগানের প্রাক্তন অধিনায়ক মণিতোম্বি সিং, ময়দানে শোকের ছায়া]

আরও উল্লেখজন ব্যাপার, এমনদিনে তাঁর স্বাস্থ্য নিয়ে গুজব রটেছে যেদিন আবার ‘সংবাদ প্রতিদিন’-এর জন্মদিন। কিন্তু ভিডিও বার্তায় গুজব উড়িয়ে দিয়ে টুটুবাবু জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ। বয়সজনিত কারণে ঘরের বাইরে বেরোচ্ছেন না।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement