BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ম্যাচ চলাকালীন অন্তর্বাসে হাত, বিতর্কিত মুহূর্তে রোনাল্ডো মনে করালেন জোয়াকিম লো’কে

Published by: Subhajit Mandal |    Posted: November 26, 2022 8:46 pm|    Updated: November 26, 2022 8:56 pm

Portugal FA say Cristiano Ronaldo was chewing gum during Ghana match | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে (FIFA World Cup 2022) হঠাৎ ভেসে উঠলেন জোয়াকিম লো! সৌজন্যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ব্যাপারটা কী? একটু খোলসা করে বলা যাক।

আসলে ঘানার (Ghana) বিরুদ্ধে দলকে জেতানোর পরও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো একটি বিতর্কিত কাণ্ড ঘটিয়ে ফেলেছেন। যা দেখে বিস্মিত ফুটবল বিশ্ব। ম্যাচ চলাকালীনই রোনাল্ডোকে (Cristiano Ronaldo) দেখা গিয়েছে অন্তর্বাসের ভিতরে হাত ঢুকিয়ে কিছু একটা বের করে চিবোতে। ম্যাচের পর রোনাল্ডোর সেই ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। রোনাল্ডোর এই অন্তর্বাসে হাত দেওয়া দেখেই অনেকের মনে পড়ছে বিশ্বজয়ী জার্মান কোচ জোয়াকিম লো’কে।

[আরও পড়ুন: শ্রদ্ধাকে খুনের পর মনোবিদ তরুণীর সঙ্গে ডেটিং, তাঁকে ফ্ল্যাটে এনেছিল আফতাব, দাবি পুলিশের]

জোয়াকিম লো (Joachim Low) টানা ১৫ বছর জার্মানির জাতীয় দলে কোচিং করিয়েছেন। তাঁর কোচিংয়ে বিশ্ব ফুটবলের ত্রাস হয়ে উঠেছিল জার্মানি। ২০১৪ সালে জার্মানদের বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার নেপথ্যেও ছিল জোয়াকিম লো’র মস্তিষ্ক। সেই বিশ্বখ্যাত কোচেরও একটা বদভ্যাস ছিল। যার জন্য তাঁকে নিয়ে বিস্তর হাসাহাসি, লেখেলেখিও হয়েছে। কী সেই বদভ্যাস? ম্যাচ চলাকালীন সাইডলাইনে দাঁড়িয়ে মাঝেমাঝেই নিজের প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে দিতেন জোয়াকিম লো। নিজের নিতম্বের কাছে হাত নিয়ে গিয়ে সেই হাত আবার নাকের কাছে এনে শুকতেও দেখা যেত জার্মান কোচকে। বৃহস্পতিবার ঘানার বিরুদ্ধে ম্যাচে রোনাল্ডোও অনেকটা তেমনই কাণ্ড ঘটিয়েছেন। ম্যাচ চলাকালীন তাঁকেও প্যান্টে হাত ঢোকাতে দেখা গিয়েছে। আবার হাতে করে কিছু বের করে মুখে পুরে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: দেশবিরোধীদের রুখতে কমিটি, অভিন্ন দেওয়ানি বিধি! গুজরাটের ইস্তাহারে প্রতিশ্রুতির বন্যা বিজেপির

প্যান্টের ভিতর থেকে কী বের করে খেলেন রোনাল্ডো, তাই নিয়েও শুরু হয়েছে বিতর্ক। কেউ বলছেন, রোনাল্ডোর বিরুদ্ধে তদন্ত হওয়া দরকার। কারও আবার প্রশ্ন, ও মাদক খেল না তো? বিতর্কে ইতি টানতে মুখ খুলতে হয়েছে পর্তুগাল ফুটবল ফেডারেশনকে। পর্তুগাল FA জানিয়েছে, রোনাল্ডো অন্তর্বাস থেকে বিতর্কিত কিছুই খাননি। প্যান্টের ভিতরে চুইং গাম রেখেছিলেন রোনাল্ডো। সেটাই তিনি বের করে খেয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে