৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

এ কী কাণ্ড! খেলা শুরুর আগে মাঝমাঠেই প্রস্রাব রেফারির, ভিডিও ভাইরাল

Published by: Abhisek Rakshit |    Posted: March 13, 2021 6:24 pm|    Updated: March 13, 2021 6:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলা শুরুর মুহূর্ত। বল বসানো সেন্টারে। খেলোয়াড়রাও তৈরি হচ্ছেন। কিন্তু এ কী মাঠের মাঝখানে দাঁড়িয়ে প্রস্রাব করছেন খোদ রেফারি (Referee)? সেসময় ধারভাষ্যকাররা রেফারির পরিচয় করছিলেন। কিন্তু তাঁরাও সেটা বুঝতে পারেননি। পরবর্তীতে নেটিজেনরাই বিষয়টি লক্ষ্য করেন। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও ব্রাজিলে (Brazil) এমনই ঘটনা ঘটেছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, আর পাঁচটি সাধারণ ম্যাচের মতোই গত ১১ মার্চ ওই ম্যাচটিও শুরু হতে যাচ্ছিল। ধারাভাষ্যকাররা নিজেদের মতো করে ধারাভাষ্য দিচ্ছিলেন। পরিচয় করাচ্ছিলেন রেফারি, লাইন্সম্যানদের সঙ্গে। সেসময় লাইন্সম্যানরা গোল লাইন, গোল পোস্ট পরীক্ষা করছিলেন। তখন রেফারি ডেনিস দা সিলভা রিবেইরো সেরাফিম দাঁড়িয়ে ছিলেন মাঝমাঠে। সেন্টারে বল বসানোর জায়গায় নিজের প্যান্ট ঠিক করছিলেন।

[আরও পড়ুন: প্রথম ভারতীয় মহিলা হিসেবে অনন্য নজির মিতালি রাজের, কুর্নিশ জানাল ICC]

ধারাভাষ্যকাররা বিষয়টি বুঝতে না পারলেও, পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরাই আবিষ্কার করেন, রেফারির প্যান্ট ভিজে রয়েছে। তাঁদের দাবি, ওই সময় মাঠেই প্রস্রাব করে দিয়েছেন ওই রেফারি। মুহূর্তেই নেটদুনিয়ায় গোটা ভিডিওটি ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা অনেকেই রেফারির ওই কীর্তি দেখে অবাক। এর আগে রেফারির সঙ্গে বহু বিতর্কিত ঘটনা ঘটলেও, খেলা শুরুর আগেই মাঠের ভিতরে রেফারির কীর্তি আগে কখনও শোনা যায়নি।

জানা গিয়েছে, রিও দে জেনেইরোর (Rio de Janeiro) এলকায়ের রেসেন্ডে স্টেডিয়ামে কোপা দে ব্রাজিল টুর্নামেন্টের বোয়াভিস্তা বনাম গোয়িয়াসের ম্যাচ শুরুর আগেই ঘটনাটি ঘটেছে। ম্যাচে বোয়াভিস্তা ৩-১ গোলে জিতলেও, রেফারির এই কীর্তি তাঁদের সেই জয়কেও ছাপিয়ে গিয়েছে। কিন্তু কেন এমন কাজ করলেন ওই রেফারি? অনেকেই মনে করছেন, সময়ের অভাবেই মাঠের ভিতরে ওই কাজ করেছেন তিনি।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: লজ্জার রেকর্ড কোহলির, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে বিরাট হার ভারতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement