BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

অভিষেকেই বাজিমাত করলেন ব্রাইট, দলের নবাগত স্ট্রাইকারকে নিয়ে কী বললেন রবি ফাউলার?

Published by: Abhisek Rakshit |    Posted: January 4, 2021 12:46 pm|    Updated: January 4, 2021 12:46 pm

An Images

স্টাফ রিপোর্টার: যে জয়ের কথা অনেকদিন ধরে বলে আসছিলেন এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) কোচ রবি ফাউলার (Robbie Fowler), অবশেষে সেই জয় এল। স্বাভাবিকভাবেই ম্যাচের পর প্রচন্ড খুশি ফাউলার। বলছিলেন, “আমরা যে ভাল খেলে জয় ছিনিয়ে নিতে পারি, আজকে ফুটবলাররা তা প্রমাণ করে দিয়েছে।” এর পাশাপাশি মুখ খুললেন দলের নয়া বিদেশি স্ট্রাইকার ব্রাইট এনোবাখারেকে নিয়েও।

বছরের শুরুতেই জয়ের খাতা খোলা নিয়ে ফাউলারের বক্তব্য হল, “আমরা প্রতিদিন দলটাকে নতুন ভাবে তৈরি করছি। সবটা যে হয়েছে এরকম নয়। তবে অনেকটাই হয়েছে। আরও কিছুটা কাজ বাকি আছে। খেলতে খেলতেই তা ঠিক হয়ে যাবে। তবে বছরের শুরুতেই প্রথম জয়টা চলে আসায় স্বাভাবিক ভাবেই দলের জন্য তা খুব ভাল খবর।” হয়তো প্রথম জয়। কিন্তু তাতে একটু আশ্চর্য নন এসসি ইস্টবেঙ্গল কোচ। বললেন, “অনেক আগেই বলেছিলাম, আমরা যদি ঠিক ঠাক নিজেদের খেলা খেলতে পারি, তাহলে জয় আসবেই। ভাল আমরা এর আগেও খেলেছি। শুধু জয়টাই যা আসছিল না। দলে সামান্য কিছু পরিবর্তন করায় এদিন কাঙ্খিত জয়টা চলে এল।”

[আরও পড়ুন: সিডনি টেস্টের আগে সুখবর, রোহিত,পন্থ-সহ টিম ইন্ডিয়ার প্রত্যেকেই করোনা নেগেটিভ]

নিজের দলের ফুটবলারদের সম্পর্কে বলতে গিয়ে ফাউলার বলছিলেন, “আজকে সব ফুটবলারই দারুণ খেলেছে। মাঘোমার এই ম্যাচটা সম্ভবত এখনও পর্যন্ত সেরা। পিলকিংটন তো অসাধারণ খেলেছে। তবে সব ফুটবলারই দুর্দান্ত পারফরম্যান্স করেছে।” আজকের জয়ের পিছনে ফাউলার সিষ্টেমে কিছু বদল এনেছিলেন কি না জিজ্ঞাসা করা হলে বললেন, “সিষ্টেমে কোনও বদল আনিনি। আমাদের খেলার একটা স্টাইল রয়েছে। সেটাই এদিন ঠিক ঠাক ধরে রাখা গিয়েছে। যখন সবাই মিলে সবকিছু ঠিক ঠাক করে, তখন সবকিছুই স্বাভাবিক ভাবে হয়ে যায়। এমনিতে ফুটবলাররা খেলার স্টাইল অনুযায়ী বল পজেশন বেশি রেখে খেলতে অভ্যস্ত। সেটাই এদিন হয়েছে।”

এদিনই প্রথম নামা ব্রাইটের ভূয়সী প্রশংসা করছিলেন রবি ফাউলার। বলছিলেন, “পিলকিংটন এবং মাঘোমার গোল অসাধারণ। পাশাপাশি ব্রাইটেরও প্রশংসা করব। ওর খেলা দেখে মনে হচ্ছিল, ফুটবল খেলা খুবই সহজ। ” ম্যাচের ফল নিয়ে বলতে গিয়ে ফাউলার বললেন, “চেয়েছিলাম, কোনও গোল না খেতে। শেষ পর্যন্ত গোল খেতে হল। তবে তিন পয়েন্ট এসেছে, এটাই সবচেয়ে খুশি করেছে আমাদের।”

[আরও পড়ুন: নয়া বিতর্কে কোহলি–হার্দিক, তাঁদের বিরুদ্ধেও উঠল কোভিড বিধি ভাঙার অভিযোগ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement