১ মাঘ  ১৪২৫  বুধবার ১৬ জানুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফিরে দেখা ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মূর্তি বিড়ম্বনায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবার এক্কেবারে নিজের দেশেই। নিজেরই তৈরি সংগ্রহশালায়। এর আগেও একটি ব্রোঞ্জ মূর্তি নিয়ে বিপাকে পড়েছিলেন পর্তুগিজ সুপারস্টার। এবার অবশ্য ব্যাপারটা অনেক হাস্যকর হয়েছে। রোনাল্ডোর মূর্তিতে নিজেদের গোপন অঙ্গ স্পর্শ করিয়ে ছবি তুলতে পছন্দ করছেন সমর্থকরা।

[আলভিটোকে নিয়ে সংঘাত কোয়েস এবং ইস্টবেঙ্গল কর্তাদের]

কিন্তু কী এমন বিকৃতি হয়েছে রোনাল্ডোর মূর্তিতে? আসলে পর্তুগালের মহাতারকার মূর্তিতে তাঁর পুরুষাঙ্গের জায়গাটা অস্বাভাবিকভাবে উঁচু। সমর্থকদের ধারণা ওই জায়গাটি আসলে ইচ্ছাকৃতভাবে উঁচু করা হয়েছে। যদিও, এ নিয়ে কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিন্তু, ভুলটা ইচ্ছাকৃত হোক বা অনিচ্ছাকৃত, রোনাল্ডোর মূর্তিতে এই উঁচু পুরুষাঙ্গটিই এখন পর্যটকদের আকর্ষণের মূল কেন্দ্রবিন্দু। বিশেষত তরুণীদের। অনেক তরুণীকেই দেখা গিয়েছে ওই পুরুষাঙ্গের জায়গাটিতে নিজের নিতম্ব ঠেকিয়ে ছবি তুলছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করা হচ্ছে। আবার কাউকে কাউকে দেখা গিয়েছে, পুরষাঙ্গের কাছের ওই উপরের স্থানটিতে হাত দিয়ে ছবি তুলছেন। সেই ছবিও পোস্ট হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

বছর দেড়েক আগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর একটি মূর্তি ঘিরে এমনই বিতর্ক তৈরি ছিল। সমর্থকদের দাবি ছিল, রোনাল্ডোর মূর্তিটি আর যাই হোক পর্তুগাল সুপারস্টারের মতো দেখতে হয়নি। শেষপর্যন্ত সেই মূর্তি ভেঙে নতুন করে তা তৈরি করতে হয়েছিল। আবারও সেই মূর্তি বিভ্রাট। এমনিতেই সম্প্রতি বিভিন্ন কারণে শিরোনামে পর্তুগিজ মহাতারকা। একদিকে, জুভেন্তাসের হয়ে তাঁর আগুনে ফর্ম অন্যদিকে, ধর্ষণের অভিযোগ। সেসবের সঙ্গে এবার যুক্ত হল এই মূর্তি বিভ্রাট।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

RONAAAAALLLDOOOOOOO 😂💃🏼 💃🏼💃🏼💃🏼💃🏼💃🏼💃🏼 #ronaldo #madiera #ronaldostatue #ronaldo7 ❤️😋😝

A post shared by Laura💃 (@laura_dances1) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Someone’s keen to meet the #ronaldostatue #goldenballs

A post shared by Marie (@riemaflee) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Quem nunca?!? #gostopoucoquemefodam #cr7 #madeiraisland #museu @cristiano #grande #melhor #futebol #enorme #world

A post shared by Luis Martins (@luismartiiins) on

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং