BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

মেসিকে ব্যঙ্গ করে রোনাল্ডোর আদলে সেলিব্রেশন! সৌদি সমর্থকদের ভিডিও ভাইরাল

Published by: Anwesha Adhikary |    Posted: November 23, 2022 4:17 pm|    Updated: November 23, 2022 4:17 pm

Saudi Arabia fans celebrate win against Argentina with Christiano Ronaldo Siu celebration | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের শুরুতেই অঘটন ঘটিয়ে আর্জেন্টিনাকে হারিয়ে দিয়েছে সৌদি আরব। তারপরেই উল্লাসে ফেটে পড়েন মধ্যপ্রাচ্যের দেশটির ফুটবলপ্রেমীরা। তাঁদের সেলিব্রেশনের নানা মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে নেটিজেনদের নজর কেড়েছে বিশেষ একটি ভিডিও। ম্যাচ শেষে স্টেডিয়াম ছেড়ে বেরনোর সময়ে মেসিকে ব্যঙ্গ করে সেলিব্রেট করেন সৌদি আরবের সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

মেসির চিরপ্রতিদ্বন্দ্বী রোনাল্ডোর বহুচর্চিত সেলিব্রেশন হল ‘সিউ’। গোল করেই বেশ খানিকটা লাফিয়ে উঠে দু’হাত ছড়িয়ে মাঠে দাঁড়িয়ে পড়েন রোনাল্ডো। সেই সঙ্গে বলেন ‘সিউ’। স্প্যানিশ ভাষায় এর অর্থ ‘ইয়েস’। ক্লাব হোক বা দেশ-সমস্ত জার্সিতেই রোনাল্ডোর এই সেলিব্রেশনের সাক্ষী তাঁর অগণিত ভক্ত। চিরপ্রতিদ্বন্দ্বী মেসির ব্যর্থতার দিনে কার্যত তাঁর কাটা ঘায়ে নুনের ছিটে দিতেই এই সেলিব্রেশন শুরু করেন সৌদি আরবের ভক্তরা।

[আরও পড়ুন: ১১৭ মিনিট ধরে চলছে খেলা! জানেন, এবার বিশ্বকাপের ম্যাচে এত বেশি ইনজুরি টাইম কেন?]

লুসাইল স্টেডিয়ামের আর্জেন্টিনার ম্যাচের পরেই একটি সেলিব্রেশনের ভিডিও ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছে, সৌদি আরবের জাতীয় পতাকা গায়ে জড়িয়ে আনন্দে চিৎকার করতে করতে ফিরছেন একদল ভক্ত। তার মধ্যেই রোনাল্ডোর মতো করে লাফিয়ে সেলিব্রেট করতে থাকেন তাঁরা। এই ভিডিও ছড়িয়ে পড়তেই নানা কমেন্টে মেসিকে কটাক্ষ করতে থাকেন নেটিজেনদের একাংশ। কেউ বলেন, “বাড়িতে বসে আমিও এইভাবেই আর্জেন্টিনার হার সেলিব্রেট করেছি।” আরেকজনের মত, “আর্জেন্টিনার হারে আমি কেন খুশি হলাম বুঝতে পারিনি। পরে খেয়াল করলাম, আমি তো রোনাল্ডোর ফ্যান।”

ইতিহাস গড়ে আর্জেন্টিনাকে হারিয়েছে সৌদি আরব। প্রথমার্ধে মেসিদের একাধিক গোল অফসাইডের জন্য বাতিল করে দেওয়া হয়। পেনাল্টি থেকে মেসি গোল করলেও দ্বিতীয়ার্ধে অসাধারণ দু’টি গোল করে ম্যাচ ঘুরিয়ে দেয় আরব। ঐতিহাসিক জয় সেলিব্রেট করতে ইতিমধ্যেই দেশজুড়ে একদিনের ছুটি ঘোষণা করেছেন সৌদির রাজা। অন্যদিকে, প্রথম ম্যাচে হেরে বেশ চাপে রয়েছেন মেসিরা।

[আরও পড়ুন:ময়লাবাহক থেকে মেসিদের মূর্তিমান দুঃস্বপ্ন, সৌদি কোচ রেনার্ডের জীবন কর্কশ বাস্তবের মোড়কে ঢাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে