Advertisement
Advertisement
East Bengal

ইস্টবেঙ্গলেই থাকছেন সল ক্রেসপো, লাল-হলুদের সঙ্গে দুবছরের চুক্তিবৃদ্ধি স্প্যানিশ মিডফিল্ডারের

নতুন মরশুমের জন্য সমর্থকদের ভালোবাসা চাইছেন সল ক্রেসপো।

Saul Crespo signs a two year extension with East Bengal

সুপার কাপ হাতে সল ক্রেসপো। ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:June 11, 2024 3:37 pm
  • Updated:June 11, 2024 3:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবছর ওড়িশা এফসি থেকে ইস্টবেঙ্গলে এসেছিলেন সল ক্রেসপো (Saul Crespo)। লাল-হলুদের ট্রফিখরা কাটাতে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল স্প্যানিশ মিডফিল্ডারের। এবার আরও দুবছরের জন্য লাল-হলুদ জার্সিতে দেখা যাবে ক্রেসপোকে। তাঁর সঙ্গে ২০২৫-২৬ পর্যন্ত চুক্তিবৃদ্ধি করল ইস্টবেঙ্গল।

দীর্ঘ ১২ বছর পর জাতীয় স্তরের ট্রফি এসেছে লাল-হলুদ শিবিরে। গোটা মরশুম জুড়েই মাঝমাঠে ফুল ফুটিয়েছেন ক্রেসপো। খুব কম সময়ে সমর্থকদের নয়নের মণি হয়ে উঠেছেন তিনি। তাঁর চুক্তিবৃদ্ধি নিয়ে ইস্টবেঙ্গল (East Bengal) কোচ কার্লেস কুয়াদ্রাত (Carlos Cuadrat) জানিয়েছেন, “সল আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ফুটবলার। গত বছর ও দুরন্ত ফর্মে ছিল। যদি সল মাঝমাঠের দখল নিতে পারে, তাহলে আমাদের আক্রমণভাগের প্লেয়াররা ঠিকঠাক বল পায়। আর তাতেই বিপক্ষের উপর চাপ তৈরি করা যায়।

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বে সামনে কাতার, সুনীল পরবর্তী অধ্যায়ে আজ অগ্নিপরীক্ষা স্টিমাচের]

ওড়িশা এফসির জার্সিতে সুপার কাপ জিতেছিলেন ক্রেসপো। ইস্টবেঙ্গলের জার্সিতেও একই সাফল্য অর্জন করেন তিনি। ফাইনালের সেরাও হয়েছিলেন। ২৭ বছর বয়সি তারকা নিজেও আনন্দিত ইস্টবেঙ্গলের চুক্তিবৃদ্ধিতে। তিনি বলেন, “ঐতিহাসিক ক্লাবের সঙ্গে আমার জার্নি চলবে। সে কারণে খুবই খুশি। এই টিম এখন আমার পরিবার। সমর্থকদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছি। তার জন্য আমি কৃতজ্ঞ। চাইব, তারা এভাবেই সমর্থন জুগিয়ে যাক।”

Advertisement

[আরও পড়ুন: পাকিস্তান ক্রিকেটকে ‘নষ্ট’ করছে কারা? বিশ্বকাপের পরেই ফাঁস করবেন আফ্রিদি]

গোটা মরশুমে সাতটি গোল রয়েছে তাঁর। সঙ্গে একটি অ্যাসিস্ট। কলকাতা ডার্বিতেও দুরন্ত গোল রয়েছে তাঁর। বলা যেতে পারে, ইস্টবেঙ্গল মাঝমাঠের রিমোট কন্ট্রোল ছিল সলের হাতে। সামনের মরশুমেও স্প্যানিশ ফুটবলারের থেকে সেই সোনালী ফর্মই দেখতে চাইবেন লাল-হলুদ সমর্থকরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ