১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মাঠের বাইরেও অব্যাহত গ্যাভির জাদু, ফুটবলারের প্রেমে মজে স্প্যানিশ রাজকন্যা

Published by: Anwesha Adhikary |    Posted: December 1, 2022 11:57 am|    Updated: December 1, 2022 12:07 pm

Spanish princess has crush on footballer Gavi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবুজ মাঠে গ্যাভির (Gavi) স্কিলের প্রেমে পড়া ফুটবল ভক্তের সংখ্যা একেবারে কম নয়। বার্সেলোনা ও স্পেনের জার্সিতে খেলা এই মিডফিল্ডারের প্রতিভায় মুগ্ধ প্রতিপক্ষের সমর্থকরাও। সকলেই একবাক্যে বলছেন, ‘গাভি যেন আন্দ্রেস ইনিয়েস্তার যোগ্য উত্তরসূরি।’ তবে গাভিতে মুগ্ধ হওয়ার তালিকায় রয়েছে একটি বিশেষ নামও। তিনি প্রিন্সেস লিওনর। স্পেনের রাজকন্যা।

স্পেনের বর্তমান রাজা ষষ্ঠ ফিলিপের কন্যা (Spanish Princess) এবং উত্তরাধিকারী। ষষ্ঠ ফিলিপের পর সিংহাসনেও বসার কথা লিওনরের। ১৭ বছরের লিওনর বর্তমানে ওয়েলসের এক স্কুলে পড়ছেন। সেখানে বিশ্বের বিভিন্ন রাজ পরিবারের সদস্যরা পড়াশোনা করেন। এর আগে নানা সময় ফুটবল মাঠে দেখা গিয়েছে লিওনরকে। স্পেনের সংবাদমাধ্যমের দাবি, এমন নয় যে লিওনর শুধু গ্যাভির খেলায় অনুরাগী। বরং তাঁর অনুরাগে রয়েছে প্রেমের গন্ধও। জানা গিয়েছে, স্কুলে নিজস্ব ফোল্ডারে গ্যাভির ছবিতে ভরতি করে রেখেছেন লিওনর। 

[আরও পড়ুন: গোল বিতর্কের জের! আচমকা পর্তুগালের অনুশীলনে গরহাজির রোনাল্ডো]

সেই জল্পনা আরও বাড়িয়ে তুলেছে কোস্টা রিকা ম্যাচের পরের একটা ছবি। সেখানে দেখা গিয়েছে রাজা ষষ্ঠ ফিলিপের হাতে ধরা একটি জার্সিতে সই করছেন সেই ম্যাচের সেরা ফুটবলার গ্যাভি। জার্সির নম্বর ৯, যা গ্যাভিরও জার্সি নম্বর। এর আগে লিওনরকে দেখা গিয়েছে তাঁর নাম লেখা স্পেনের জার্সি হাতে। তবে সেই জার্সিতে লেখা ছিল ১০।

যা থেকে মনে করা হচ্ছে, গ্যাভি নিজের জার্সিতেই সই করছিলেন। আর জার্সির মাপ থেকে স্পষ্ট, তা কোনওভাবেই রাজামশাইয়ের জন্য নয়। বলা হচ্ছে, মেয়ে লিওনরের জন্যই গ্যাভির জার্সিতে তাঁর সই নিয়েছেন রাজা ষষ্ঠ ফিলিপ। বিশ্বকাপ উপলক্ষে আপাতত কাতারে রয়েছেন স্পেনের রাজা। কোস্টা রিকা ম্যাচের পর গ্যাভি-সহ দলের অন্যদের সঙ্গে দেখা করেন তিনি। সূত্রের অনুমান, সেই জার্সি ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে লিওনরের কাছে। 

[আরও পড়ুন: মেসির ব্যর্থতার রাতে আর্জেন্টিনার ত্রাতা ২ তরুণ তারকা, সৌদিকে হারিয়েও বিদায় মেক্সিকোর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে