২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

নোয়াপাতি ভূঁড়ি-স্থূলকায় শরীর নিয়ে বেসামাল মারাদোনা! শোরগোল ফেলেছে ভাইরাল ভিডিও

Published by: Subhamay Mandal |    Posted: June 5, 2020 1:12 pm|    Updated: June 5, 2020 1:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাল সুরকির টেনিস কোর্ট। তার ফর দাঁড়িয়ে নাদুস-নুদুস এক প্রৌঢ়। টেনিস বল দিয়ে ফুটবল প্র্যাকটিসে মগ্ন। নোয়াপাতি ভূঁড়ি নিয়ে বেজায় হাঁপাচ্ছেন। শেষমেশ ক্লান্ত হয়ে পড়লেন। কয়েকদিন যাবৎ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। প্রৌঢ়কে দেখতে অবিকল ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনার (Diego Maradona) মতো। ব্যস! তাতেই শোরগোল পড়ে গেল। ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামের ওয়ালে ওয়ালে ঘুরতে লাগল এই ভিডিও। সবার দাবি, ইনি সেই কিংবদন্তী মারাদোনা। কিন্তু আদৌ কি তাই?

ফুটবল ছাড়ার পর থেকে আর্জেন্টিনার কোচ হওয়া ছাড়া অধিকাংশ সময়েই বিতর্কের জন্য শিরোনামে থাকেন ফুটবলের রাজপুত্র। কিন্তু ইদানীং এই ভিডিওর সৌজন্যে ফের লোকের মুখে মুখে ফিরছে তাঁর নাম। ব্যাপারটা কী? আদতে এই ভিডিওতে যাঁকে দেখা যাচ্ছে তিনি মারাদোনা নন, তাঁর মতো দেখতে। যদিও গত কয়েক বছরে অস্বাভাবিক ওজন বেড়েছে কিংবদন্তীর, কিন্তু ভিডিওর স্থূলকায় ব্যক্তি তিনি নন। এই ভিডিওটি ২০১৫ সালে মুক্তি পাওয়া হলিউড ছবি ‘ইয়ুথ’-এর একটি দৃশ্য। যেখানে মারাদোনার চরিত্রে অভিনয় করেছিলেন তাঁরই মতো দেখতে রলি সেরানো নামে এক অভিনেতা। লকডাউনের বাজারে বাড়িতে থেকে ওজন বাড়িয়ে ফেলেছেন, তাই ভূঁড়ি নিয়ে হিমশিম খাচ্ছেন মারাদোনা এই ভুয়ো খবরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পাঁচ বছর পুরনো ছবির ভিডিও।

[আরও পড়ুন: #BlackoutTuesday, কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে মেসি-রজারের সঙ্গে শামিল ব্যারেটোও]

বর্তমানে মারাদোনা আর্জেন্টাইন ফুটবল ক্লাবের কোচিং নিয়ে ব্যস্ত। জিমনাসিয়া ই এসগ্রিমা নামে ওই ফুটবল ক্লাবের কোচ হিসাবে গত বুধবার চুক্তি বাড়িয়েছেন মারাদোনা। যদিও এবছরটা কোচিংয়ে খুব ভাল যায়নি কিংবদন্তীর। গত বছর সেপ্টেম্বরে অবনমন বাঁচাতে ক্লাব কর্তৃপক্ষ তাঁর শরণাপন্ন হন। তখন তিনি কোচের দায়িত্ব নেন। করোনার থাবার এবছর এপ্রিলে মরশুম বাতিল হয়ে যাওয়ায় অবনমনের হাত থেকে বেঁচেছে ক্লাব। তাই এযাত্রায় কোচের চাকরিও টিকে গিয়েছে তাঁর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement