Advertisement
Advertisement
Bhawanipore Club

Bhawanipore Club: কেন মোহনবাগান-ইস্টবেঙ্গলের বিরুদ্ধে কলকাতা লিগের বাকি ম্যাচ খেলবে না ভবানীপুর?

বড় সিদ্ধান্ত নিল ভবানীপুর ক্লাব।

Why Bhawanipore Club not play the remaining matches of Calcutta Premier League, find out। Sangbad Pratidin

অনুশীলনে ব্যস্ত ভবানীপুর ক্লাব। নিজস্ব ছবি

Published by: Sabyasachi Bagchi
  • Posted:November 10, 2023 7:09 pm
  • Updated:November 10, 2023 8:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে আই লিগের তৃতীয় ডিভিশন (I League 3rd Division)। সেই প্রতিযোগিতায় ভালো পারফরম্যান্স করাই এখন মূল লক্ষ্য। আর তাই মোহনবাগান (Mohun Bagan) ও ইস্টবেঙ্গলের (East Bengal) বিরুদ্ধে কলকাতার লিগের (Calcutta Premier League) বাকি ম্যাচগুলো খেলবে না ভবানীপুর ক্লাব (Bhawanipore Club)। শুক্রবার অর্থাৎ ১০ নভেম্বর আইএফএ-কে (IFA) চিঠি দিয়ে জানিয়ে দিল ভবানীপুর ক্লাব।

এই ইস্যুতে একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করেছে ভবানীপুর ক্লাব। সেখানে লেখা হয়েছে, “আমাদের ক্লাব এই মুহূর্তে আই লিগ তৃতীয় ডিভিশন খেলার জন্য অনুশীলনে ব্যস্ত। আসন্ন প্রতিযোগিতায় ভালো ফল করাই আমাদের একমাত্র টার্গেট। আর তাই ক্লাব ম্যানেজমেন্ট ঠিক করেছে যে মোহনবাগান ও ইস্টবেঙ্গলের বিরুদ্ধে কলকাতা লিগের বাকি দুটি ম্যাচ ভবানীপুর খেলবে না।”

Advertisement

Bhawanipore1

Advertisement

[আরও পড়ুন: ৯ জনে খেলে বাজিমাত, দিল্লিকে হারিয়ে শীর্ষে মহামেডান স্পোর্টিং]

কিন্তু দুই প্রধানের বিরুদ্ধে কেন মাঠে দল নামাবে না রঞ্জন চৌধুরীর ক্লাব? প্রেস বিজ্ঞপ্তিতে ফের লেখা হয়েছে, ‘কলকাতা লিগের প্রসঙ্গ এলে একটা কথা জানিয়ে রাখা ভালো, ইতিমধ্যেই চ্যাম্পিয়ন দলের নাম ঘোষণা হয়ে গিয়েছে। তাই ক্লাব ম্যানেজমেন্টের মতে চ্যাম্পিয়ন দলের নাম ঘোষণা হয়ে যাওয়া প্রতিযোগিতায় খেলার আর কোনও মানে হয় না।’

মহামেডান স্পোর্টিং ক্লাব ইতিমধ্যেই কলকাতা লিগ জয়ের হ্যাটট্রিক করেছে। তাই এমন প্রতিযোগিতায় খেলতে রাজি নয় ভবানীপুর ক্লাব। বরং আই লিগ তৃতীয় ডিভিশন নিয়েই ভাবতে চায়।

[আরও পড়ুন: ধোনির বিশ্বজয়ী দল নয়, রোহিতের ভারতই সবচেয়ে শক্তিশালী ওয়ান ডে টিম! বলছেন ভারতের উইকেটরক্ষক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ