BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

ক্রিকেট-রাজনীতি থেকে বিরতি নিয়ে ‘গৃহলক্ষ্মী’ হয়ে উঠলেন লক্ষ্মীরতন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 27, 2018 5:28 pm|    Updated: July 11, 2018 12:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে যে রাঁধে সে চুলও বাঁধে। শুধু মহিলা কেন, পুরুষদের ক্ষেত্রেও এ কথা ষোলোআনা প্রযোজ্য। যিনি ক্রিকেটের বাইশ গজে নেতৃত্ব দিয়ে দলকে ট্রফি এনে দিতে পারেন, তিনি কি রাঁধতে পারেন না? আলবাত পারেন। লক্ষ্মীরতন শুক্লা তো নিশ্চয়ই পারেন। ক্রিকেটে নিজের কৃতিত্ব ইতিমধ্যেই প্রতিষ্ঠা করেছেন। রাজনীতিতেও তাঁর ক্ষুরধার বুদ্ধির প্রধান মিলেছে। এবার এক্কেবারে অন্যরূপে ধরা দিলেন তিনি। ছুটির দিনে পাক্কা রাঁধুনি হয়ে উঠলেন বাংলার প্রাক্তন অধিনায়ক।

[বিশ্বকাপ শুরুর আগে অনবদ্য রেকর্ড বার্সেলোনার, হার মানল রিয়ালও]

ক্রিকেটার বা রাজনৈতিক নেতা হিসেবে নয়, রবিবার লক্ষ্মীরতন ধরা দিলেন একজন বাবা হিসেবে। যিনি হাজার ব্যস্ততার মধ্যেও সময় বের করে রান্নাঘরে ঢুকে সন্তানের জন্য খাবার তৈরি করতে পারেন। ছেলে প্রাতঃরাশে ডিম খেতে ভালবাসে। তাই তার জন্য নিজে হাতে ডিমের ভুরজি বানালেন লক্ষ্মীরতন। যে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পেঁয়াজ কাটা থেকে শুরু করে ডিম ফেটানো, সবই করলেন নিজে হাতে। খেলার মাঠে তিনিই সতীর্থদের নেতৃত্ব দিতেন। এখানে নেতা কিন্তু জুনিয়র শুক্লাই। বাবাকে বলে দিচ্ছে, কীভাবে রান্না করতে হবে। কোনটার পর কোনটা দিতে হবে। বাবাও কম যান না। বলে দিলেন, এসব বিষয়ে তিনি এক্সপার্ট। শিখিয়ে দেওয়ার প্রয়োজনই নেই। তাঁর বাটার ডিমের ভুরজি কিন্তু দেখতে বেশ লোভনীয়ই হয়েছিল। তবে লক্ষ্মীরতন মজা করে বলছেন, “এই রেসিপি বাড়িতে যেন ট্রাই করবেন না।” আর বাবা-ছেলের এই ডুয়েল দারুণ উপভোগ করলেন বাঙালিরা।

তবে এখানেই শেষ নয়। রান্নার মাঝেই হেঁসেলে হাজির প্রাক্তন ক্রিকেটারের শিশুকন্যাও। মেয়েকে দেখেই তাকে কোলে তুলে নিলেন লক্ষ্মীরতন। শিশুদের আগুন থেকে দূরে রাখাই ভাল। রান্না শেষে সকলকে সতর্কবার্তাও দিলেন তিনি। তবে শুধুই লক্ষ্মী কেন, এই তো শচীন তেণ্ডুলকর। গোটা বিশ্ব যাঁকে ক্রিকেট ঈশ্বর বলে মেনে নিয়েছেন, তিনিও মাঝেমধ্যে রান্নাঘরে ঢুকে বানিয়ে ফেলেন নিজের ফেভরিট ডিশ। আর সোশ্যাল মিডিয়ায় তাঁর সেই প্রতিভা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। আসলে প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন সম্বন্ধে কৌতূহল বরাবরই বেশি থাকে ফ্যানদের। এসব ভাইরাল ভিডিও তারই প্রমাণ।

[ইনক্রেডি-বেল পারফরম্যান্সে ভাসল কিয়েভের রাত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement