BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দ্বিতীয় টেস্টের দল নির্বাচনে চরম অসন্তুষ্ট সানি, কটাক্ষ বিরাটকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 13, 2018 1:29 pm|    Updated: January 13, 2018 1:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউল্যান্ডস টেস্টে হারের পর থেকেই দ্বিতীয় টেস্টে ভারতীয় টিম ম্যানেজমেন্ট দলে কী পরিবর্তন আনে সেদিকেই নজর ছিল ক্রিকেটমহলের। কিন্তু সেঞ্চুরিয়নে যে দল নিয়ে নামলেন বিরাট কোহলি, তাতে সন্তুষ্ট হননি অনেকেই। প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকর তো রীতিমতো তোপ দাগলেন। তিনি কিছুতেই বুঝে উঠতে পারছেন না কোন যুক্তিতে ভুবনেশ্বর কুমারকে বসিয়ে ইশান্ত শর্মাকে দলে নেওয়া হল। পাশাপাশি ধাওয়ানকে বাদ দেওয়া নিয়েও প্রশ্ন তুলেছেন সানি।

বিদেশের মাটিতে অজিঙ্ক রাহানের গ্রাফ বেশ ভাল। তাই অনেক প্রাক্তনই রাহানেকে দলে ফেরানোর পক্ষে সওয়াল করেছিলেন। কিন্তু দলে তিনটি পরিবর্তন করা হলেও শেষমেশ প্রথম একাদশে রাহানের জায়গা হয়নি। ধাওয়ানের বদলে এসেছেন লোকেশ রাহুল। ভুবির স্থানে ইশান্ত এবং চোট পাওয়া ঋদ্ধিমান সাহার জায়গায় উইকেটকিপার পার্থিব প্যাটেল। কিন্তু ধাওয়ানকে বাদ দেওয়ার বিষয়টি মেনে নিতে পারছেন না কিংবদন্তি ব্যাটসম্যান গাভাসকর। বলছেন, “শিখর ধাওয়ানকেই সবসময় বলির পাঁঠা বানানো হয়। কাটার জন্য ওর গলাটাই আগে পায় সবাই। একটা ইনিংসে খারাপ খেললেই দল থেকে ছেঁটে ফেলা হয়। তাছাড়া ভুবিকে বসিয়ে ইশান্তকে নেওয়ার সিদ্ধান্তটাও ঠিক মাথায় ঢুকল না। কেপটাউনে প্রথম দিনই তিনটে উইকেট তুলে নিয়েছিল ভুবি। তা সত্ত্বেও কেন ওকে খেলানো হচ্ছে না? ইশান্তকে তো শামি অথবা বুমরাহর পরিবর্তেও নেওয়া যেত।”

[আজহারের উপর থেকে সমস্ত নিষেধাজ্ঞা তুলে নিল বিসিসিআই]

সানির পাশাপাশি বিরাট ও রবি শাস্ত্রীর দল বাছাই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও বিতর্ক তুঙ্গে। রাহুল ও পার্থিবের অন্তর্ভূক্তি মেনে নিলেও ভুবিকে না খেলানোর কারণ কোনওভাবেই স্পষ্ট হচ্ছে না ক্রিকেটপ্রেমীদের কাছে। প্রথম টেস্টে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং লাইন-আপ গুটিয়ে দেওয়ার ক্ষেত্রে বড় ভূমিকা ছিল ভুবির। তাই নেটিজেনদের প্রশ্ন, এমন তারকা ক্রিকেটারকে কেন বসিয়ে দেওয়া হল? বিরাট ও শাস্ত্রীকে একহাত নিয়ে অনেকে বলছেন, এমন সিদ্ধান্তের মধ্যে দিয়ে নিজেদের ঔদ্ধত্য জাহির করছেন তাঁরা। অপরিণত শিশুর মতোই সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট। অনেকেই মনে করছেন, সেঞ্চুরিয়নে এর ফল ভোগ করতে হবে ভারতকে।

[মহারাষ্ট্রে মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন চার কুস্তিগির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement