১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভারত নয়, আসন্ন টেস্টে অস্ট্রেলিয়াকে সমর্থন করবেন হরভজন?

Published by: Sulaya Singha |    Posted: December 3, 2018 11:23 am|    Updated: December 3, 2018 11:23 am

Harbhajan Singh to support Aussies!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে যদি ভারতীয় দলে রোহিত শর্মার অন্তর্ভূক্তি না হয়, তবে আমি চোখ বন্ধ করে অজিদেরই সমর্থন করব।- হরভজন সিং।’ সোশ্যাল মিডিয়ায় দাবালনের মতো ছড়িয়ে পড়েছে এই পোস্টটি। এবং প্রত্যাশিতভাবেই সমালোচনার ঝড় উঠেছে। টিম ইন্ডিয়ার অন্যতম উজ্জ্বল তারকা কীভাবে এমন কথা বললেন, ভেবে কুল পাচ্ছেন না তাঁর অনুগামীরা।

[কারও কাছে কিছু প্রমাণ করার নেই, টেস্ট সিরিজের আগেই আক্রমণাত্মক কোহলি]

সীমিত ওভারের ক্রিকেটে রোহিত শর্মার জুড়ি মেলা ভার। তাঁর ঝুলিতে রয়েছে একগুচ্ছ রেকর্ড। এমন বিশ্বমানের একজন ক্রিকেটারকে অস্ট্রেলিয়া সফরে টেস্ট দলে রাখা হয়নি। যা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। এমনকী অনেক ক্রিকেট বিশেষজ্ঞ এও বলেন, পৃথ্বী শ দল থেকে ছিটকে যাওয়ার পর রো-হিটম্যানকেই ডেকে নিলে সুবিধা হত বিরাটদের। কারণ একেবারেই ভাল ফর্মে নেই কে এল রাহুল। কিন্তু এ প্রসঙ্গে হরভজনের পোস্টটি কোনওভাবেই মেনে নিতে পারছেন না এ দেশের ক্রিকেটপ্রেমীরা। তাঁদের বক্তব্য, প্রতিবাদের অনেকরকম ভাষা হয়। তাই বলে বিদেশের মাটিতে খেলতে যাওয়া নিজের দেশকে ছেড়ে প্রতিপক্ষকে সমর্থনের কথা ভাজ্জির মাথাতে আসে কীভাবে! ২০১৬ সালের পর তিনি জাতীয় দলের জার্সি গায়ে না খেললেও টিম ইন্ডিয়াকে প্রত্যেক মুহূর্তে সমর্থন করেন। তাহলে এমন কী হল, যাতে তিনি এতটাই বদলে গেলেন? উত্তর দিলেন খোদ ভাজ্জিই।

[নির্বিষ চেন্নাইয়িনকে হারিয়ে প্লে-অফের আশা জিইয়ে রাখল এটিকে]

ভারতীয় ক্রিকেটের টার্বুনেটর জানিয়ে দিলেন, তিনি এতটুকুও বদলে যাননি। এতকাল যেভাবে টিম ইন্ডিয়াকে সমর্থন জানিয়ে এসেছেন, এখনও জানাচ্ছেন। আসলে যে পোস্টটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে, সেটি একটি ভুয়ো বা ফেক প্রোফাইল থেকে করা। যা নিয়ে নিজেও বেশ বিরক্ত ভাজ্জি। তিনি সেই ভুয়ো ছবিটি নিজে পোস্ট করে লিখেছেন, “ভুয়ো সোশ্যাল মিডিয়া। জানি না, কে বা কারা কীভাবে আমার নাম দিয়ে এসব পোস্ট ছড়িয়ে দেয়। এসব বাদ দিন আর ভারতের জন্য গলা ফাটান।” ভারতীয় স্পিনারের এই পোস্টের পরই স্বস্তি ফেরে ক্রিকেট ভক্তদের মনে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে