BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পিছু ছাড়ছে না দুঃসময়, ফের জাতীয় দল থেকে বাদ হার্দিক পাণ্ডিয়া

Published by: Subhajit Mandal |    Posted: February 21, 2019 8:39 pm|    Updated: February 21, 2019 8:39 pm

Hardik Pandya ruled out of Australia series

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুঃসময় যেন কিছুতেই পিছু ছাড়ছে না টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার। কফি উইথ করণ বিতর্ক এবং দীর্ঘ চোট সমস্যা কাটিয়ে দলে ফিরেছিলেন তিনি। ব্যাট-বল-ফিল্ডিংয়ে ফের নজর কাড়া শুরু করেছিলেন হার্দিক। কিন্তু এরই মধ্যে এল দুঃসংবাদ। আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের দলে তাঁর নাম থাকলেও শেষ পর্যন্ত চোটের জন্যই তাঁকে বাদ পড়তে হল। পিঠে সমস্যার জন্য তাঁকে আপাতত বিশ্রামের পরামর্শ দিয়েছেন বিসিসিআইয়ের চিকিৎসকরা। ফলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে বা টি-২০ কোনও সিরিজেই খেলবেন না হার্দিক।

[বয়কটের বাতাবরণেও বিশ্বকাপের সেরা আগ্রহ ভারত-পাক ম্যাচ]

বিসিসিআইয়ের তরফে টুইট করে জানানো হয়েছে, “টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আগামী টি-২০ এবং ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তাঁর পিঠে সমস্যা রয়েছে (lower back stiffness)।” বিসিসিআইয়ের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, “বিসিসিআইয়ের মেডিক্যাল টিম হার্দিক পাণ্ডিয়াকে বিশ্রামের পরামর্শ দিয়েছে। তাঁকে বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে গিয়ে নিজের ফিটনেসের উপর কাজ করার পরামর্শ দেওয়া হয়েছে।” সূত্রের খবর, হার্দিকের চোট খুব একটা গুরুতর নয়। তবে, বিশ্বকাপের কথা মাথায় রেখে কোনও ঝুঁকি নিতে চাইছে না বোর্ড।

[পুলওয়ামা হামলায় ক্ষোভ, দেশের জন্য যুদ্ধে যেতেও রাজি মহম্মদ শামি]

আগামী রবিবার থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজ শুরু করছে ভারত। অজিদের বিরুদ্ধে ৩টি টি-২০ এবং ৫টি ওয়ানডে খেলবে ভারত। টি-২০ তে পাণ্ডিয়ার বদলি হিসেবে কারও নাম ঘোষণা করা হয়নি। পূর্ব ঘোষিত ১৪ সদস্যের দলই খেলবে অজিদের বিরুদ্ধে। তবে, পাঁচটি ওয়ানডে-র জন্য দলে হার্দিকের বদলি হিসেবে আসছেন রবীন্দ্র জাদেজা। টি-২০ তে হার্দিক পাণ্ডিয়ার অনুপস্থিতিতে বিজয় শংকর গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন। ওয়ানডে দলেও নিয়মিত সুযোগ পেতে পারেন বিজয়।

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে