BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্যক্তিগতভাবে ক্ষমা চেয়েছিলেন করণ, কী প্রতিক্রিয়া ছিল হার্দিক-রাহুলের?

Published by: Sulaya Singha |    Posted: January 25, 2019 4:28 pm|    Updated: January 25, 2019 4:28 pm

Hardik-Rahul responded to Karan Johar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাসন উঠতেই হার্দিক পাণ্ডিয়া এবং লোকেশ রাহুলকে নিয়ে দ্বিধাবিভক্ত ক্রিকেটপ্রেমীরা। অনেকে বিসিসিআইয়ের সিদ্ধান্তকে সমর্থন জানালেও অনেকেই মনে করছেন দুই ক্রিকেটারকে এত সহজে ক্ষমা করে দেওয়া উচিত হয়নি। তবে যাঁর শোতে মুখ খোলা নিয়ে এত কাণ্ডকারখানা, সেই করণ জোহর অনেকখানি স্বস্তিতে। ভারতীয় দলে যোগ দেওয়ার জন্য দুই ক্রিকেটার ছাড়পত্র পাওয়ায় খুশি পরিচালক।

[স্বস্তি হার্দিক-রাহুলের, নির্বাসন তুলে নিল BCCI]

রিয়ালিটি টক শো ‘কফি উইফ করণ’-এ গিয়ে মহিলাদের নিয়ে বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন অতিথি হার্দিক ও লোকেশ রাহুল। করণের এক প্রশ্নের উত্তরে তিনি জানান, নাইট ক্লাবে মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আগে তাঁদের নাম জানার প্রয়োজন মনে করতেন না। একই মেসেজ সব মহিলাদের পাঠাতেন। এমনকী প্রথমবার মিলনের পর সে কথা নিজের মাকে এসে জানিয়েছিলেন। বাদ যাননি রাহুলও। মহিলাদের নিয়ে তিনি আপত্তিকর এবং অপমানজনক মন্তব্য করেন। যার জেরে তাঁদের অনির্দিষ্টকালের সাসপেন্ড করে বিসিসিআই। অস্ট্রেলিয়া সফরের মাঝপথ থেকেই দুজনকে দেশে ফিরিয়ে দেওয়া হয়। নিঃশর্তভাবে ক্ষমা চাওয়ার পরও লাভ হয়নি। হার্দিকের মুম্বইয়ের জিমখানার সদস্যপদ কেড়ে নেওয়া হয়। তবে শেষমেশ বৃহস্পতিবার সুখবর পান দুই তারকা। জানিয়ে দেওয়া হয়, জাতীয় দলে খেলতে তাঁদের আর কোনও বাধা নেই। কিন্তু তাঁরা বিতর্কে জড়ানোয় দুঃখপ্রকাশ করেন করণ। পরিচালক স্বীকার করেন, এ ব্যাপারে তাঁর দায়ও অনেকখানি।

ঘটনাটি তাঁর শোয়েই ঘটেছিল। তাই ক্ষমাপ্রার্থী করণ। তবে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আগে দুই ক্রিকেটারের কাছে ব্যক্তিগতভাবে মেসেজ পাঠিয়ে দুঃখপ্রকাশ করেছিলেন বলিউড পরিচালক। দেশজুড়ে বিতর্ক শুরু হওয়ায় ক্ষমা চান তিনি। করণ জানান, তিনি যখন ক্ষমা চান, তখন খুব ভালভাবেই তার প্রতিক্রিয়া দেন হার্দিক ও রাহুল। করণের কথায়, “ওদের মেসেজ করলে ওরা বোঝাতে চায় এটা আমার দোষ নয়। ভেবেছিলাম, ওরা পালটা কোনও প্রশ্ন করবে। কিন্তু তেমনটা হয়নি। তবে আমার শোয়ে এমন হওয়ায় খুব খারাপ লেগেছে।” শোয়ের ওই দৃশ্যটি কেন এডিট করা হয়নি, তা নিয়ে করণকে অনেকেই প্রশ্ন করেন। করণের বক্তব্য, তিনি বুঝতেই পারেননি এটা নিয়ে সমস্যা হবে। কারণ অনেক মহিলা অতিথিও একই প্রশ্নের উত্তর দিয়েছেন। তাই এডিট করার কথা ভাবেননি।

[চাচা চৌধুরির থেকেও বুদ্ধিমান! ধোনির ফন্দিতেই বোতলবন্দি ট্রেন্ট বোল্ট]

তবে দুই তারকার মাথা থেকে অনিশ্চয়তার মেঘ কেটেছে। নিউজিল্যান্ডে উড়ে যাচ্ছেন হার্দিক। তৃতীয় বা চতুর্থ ওয়ানডে থেকে তাঁকে দলে দেখে যেতে পারে। অন্যদিকে, ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ইন্ডিয়া এ দলে খেলবেন লোকেশ রাহুল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে