BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘সত্যর জন্য লড়াই’-এ এবার মুখ্যমন্ত্রীকে পাশে চাইলেন হাসিন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 18, 2018 2:58 pm|    Updated: March 18, 2018 2:58 pm

Hasin Jahan wants to West Bengal CM Mamata Banerjee

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতদিন যাচ্ছে মহম্মদ শামির সঙ্গে স্ত্রী হাসিন জাহানের সম্পর্ক ততই তলানিতে গিয়ে ঠেকছে। স্বামীর বিরুদ্ধে সম্মানের এই লড়াই চালিয়ে যাবেন, আর সমঝোতা করে ফিরবেন না তিনি। সে কথা আগেই জানিয়ে দিয়েছেন হাসিন। আর তাই এবার তিনি চান, তাঁর এই লড়াই যেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চোখেও পড়ে।

[গড়াপেটায় যুক্ত শামি? তিন ঘণ্টা ধরে হাসিনকে জেরা দুর্নীতি দমন শাখার]

রবিবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছাপ্রকাশ করেন হাসিন। তাঁর সঙ্গে ব্যক্তিগত যন্ত্রণার কথা ভাগ করে নিতে চান ভারতীয় পেসারের স্ত্রী। তবে হাসিন এখনই মমতা বন্দ্যোপাধ্যায়কে কোনও সাহায্যের আরজি জানাচ্ছেন না। তিনি শুধু চাইছেন, তাঁর এই ‘সত্যর জন্য লড়াই’ একজন মহিলা হিসেবে মুখ্যমন্ত্রীও যেন দেখেন। সাংবাদিকদের সামনে তিনি বলেন, “মুখ্যমন্ত্রীকে আমার অনুরোধ, ম্যাডাম আমি সত্যের জন্য লড়ছি। আমার উপর অত্যাচার করা হয়েছে। কিন্তু আমার কোনও দোষ ছিল না। আপনার সঙ্গে দেখা করে সমস্ত ঘটনা বিস্তারিতভাবে জানাতে চাই, তারপর আপনিই ঠিক করবেন কী করা উচিত। আপনার সঙ্গে নিজের কষ্ট ভাগ করে নিতে চাই মাত্র।”

[মহম্মদ শামিকে জেরা দুর্নীতিদমন শাখার, আইপিএলে খেলা নিয়েও অনিশ্চয়তা]

শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে পরকীয়া, শারীরিক অত্যাচার এমনকী ধর্ষণেরও অভিযোগ তুলেছেন হাসিন। যার জেরে ভারতীয় পেসারের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু হয়েছে। ব্যক্তিগত জীবন নিয়ে অভিযোগের পাশাপাশি হাসিন জানিয়েছিলেন, গড়াপেটাতেও যুক্ত থাকতে পারেন শামি। যা নিয়ে তদন্তে নেমেছে বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখা। তদন্তের জন্য শনিবার কলকাতা আসেন ওই শাখার চার আধিকারিক। লালবাজারে শামির স্ত্রী হাসিন জাহানকে প্রায় তিন ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। আগামী মঙ্গলবারের মধ্যে বোর্ডের কাছে রিপোর্ট জমা দেওয়ার কথা দুর্নীতি দমন শাখার প্রধান নীরাজ কুমারের। তবে তদন্তের গতি-প্রকৃতি বলছে, বিসিসিআইয়ের তরফে ক্লিনচিটই পেতে চলেছেন ভারতীয় পেসার। তিনি নিজেও প্রথম থেকে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে এসেছেন। জানিয়েছিলেন, বিসিসিআইয়ের তদন্তের উপর তাঁর আস্থা আছে। তিনি যে নিজে কোনও অন্যায় করেননি, তাও বারবার বলেছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement