BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঘরের মাঠে ফের পয়েন্ট খোয়ালো বাগান, নেরোকার সঙ্গে গোলশূন্য ড্র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 19, 2017 1:49 pm|    Updated: December 19, 2017 1:57 pm

Hero I-league: : Mohun Bagan-Neroca FC match ends in a draw

মোহনবাগান: ০       

নেরোকা: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেরোকা এফসি-র বিরুদ্ধে কি সোনি-ক্রোমা জুটি মাঠে নামবে। সোমবার থেকেই ময়দানে এ প্রশ্ন ঘোরাঘুরি করছিল। আই লিগের নতুন দলের বিরুদ্ধে সঞ্জয় সেন কতটো ঝুঁকি নেবেন, সেটাই ছিল দেখার বিষয়। কিন্তু গত ম্যাচে শিলংয়ের কাছে আটকে যাওয়ায় ঘরের মাঠে আর পয়েন্ট নষ্ট করতে চাননি মোহনবাগান কোচ। আর সেই কারণেই দলের দুই স্তম্ভকে শুরু থেকেই নামিয়ে দিয়েছিলেন। কিন্তু তাতে ছবিটা পালটালো না। উলটে ৮২ মিনিটে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন হাইতিয়ান স্ট্রাইকার।

[হতশ্রী ব্যাটিংয়ে সেমিফাইনালেই শেষ বাংলার রণজি অভিযান]

টুর্নামেন্ট যত গড়াচ্ছে, ততই সমীকরণগুলি জটিল হচ্ছে। এবারেই আই লিগ অভিযান শুরু করা মিনার্ভা পাঞ্জাব দুই প্রধানকে শীর্ষস্থান ছাড়ছে না কিছুতেই। আবার আনকোড়া মণিপুরি দলও একের পর এক ম্যাচ জিতে চলেছে। গৌরমাঙ্গি, ফ্যাবিয়ানোদের নিয়ে তৈরি দল দুরন্ত ফর্মে রয়েছে। তা সত্ত্বেও মাঠে নামার আগে সবুজ-মেরুন ব্রিগেডকে সমীহই করছিলেন নেরোকার ফুটবলাররা। তবে কি উলটো দিকের শিবিরের ছবিটা অন্যরকম ছিল? নতুন দলের বিরুদ্ধে কি অতিরিক্ত আত্মবিশ্বাসে ভুগছিলেন ক্রোমা-ডিকারা? সেই কারণেই কি এই হাল হল? চলতি টুর্নামেন্টে তিন নম্বর ড্রয়ের পর বাগান নিয়ে এমন প্রশ্ন উঠেই গেল।

[কেমন ছিল প্রথম ওয়ানডেতে অধিনায়কত্বের অনুভূতি? জানালেন রোহিত]

এদিন নেরোকা বনাম বাগানের থেকেও দর্শকরা উৎসুক ছিলেন দুই হাইতিয়ান বন্ধু ও সতীর্থ সোনি বনাম ফ্যাবিয়ানোর খেলা দেখতে। কিন্তু কেউই কাউকে ছাপিয়ে যেতে পারলেন না। ২০ মিনিটে একবার সোনি গোলের সুযোগ তৈরি করে দিয়েছিলেন ক্রোমাকে। তবে ক্রোমার গোল অফসাইড বলে বাতিল হয়ে যায়। ম্যাচে বলার মতো ওইটুকুই। তারপর থেকেই বেশ ছন্নছাড়া দেখাল বাগানকে। পায়ে বল পেলেও ফিনিশিংয়ের অভাব। অজস্র মিস পাসে ভরা হতশ্রী পারফরম্যান্সে যে তাদের গোল হজম করতে হয়নি এই অনেক। কে বলবে, চলতি মাসে এই ক্লাবই ডার্বি জিতেছে। গোটা ম্যাচে রাজত্ব করল সফরকারী নেরোকাই। ছেলেদের পারফরম্যান্সে খুশি তাদের কোচও। ঘরের মাঠে হেভিওয়েট দলকে আটকে দিয়ে নেরোকা যেন বুঝিয়ে দিল, আগামী দিনে তারাও কতটা বিপক্ষের ত্রাস হয়ে উঠতে পারে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে