২৬ কার্তিক  ১৪২৬  বুধবার ১৩ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৬ কার্তিক  ১৪২৬  বুধবার ১৩ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

ইস্টবেঙ্গল ২ (লালডানমাউয়াইয়া, জাস্টিন)

অ্যারোজ ১ (মিতেই)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাওয়ে ম্যাচে ইন্ডিয়ান অ্যারোজকে হারিয়ে আই লিগ জয়ের লড়াইয়ে কামব্যাক করল ইস্টবেঙ্গল। লাল হলুদের হয়ে দুর্দান্ত গোল করলেন লালডানমাউয়াইয়া রালতে, গোল করলেন জবি জাস্টিনও। এটা এই মরশুমে জাস্টিনের সপ্তম গোল। জয়ের ফলে ১০ ম্যাচে ১৯ পয়েন্ট সংগ্রহ করল ইস্টবেঙ্গল। শীর্ষস্থানে থাকা চেন্নাই সিটির থেকে এখনও ৫ পয়েন্টে পিছিয়ে লাল হলুদ শিবির। তবে, চেন্নাইয়ের থেকে এক ম্যাচ কম খেলেছে আলেজান্দ্রোর ছেলেরা।

[শংকর বিদায়ের ২৪ ঘণ্টার মধ্যেই নয়া কোচ বেছে নিল মোহনবাগান]

ইন্ডিয়ান অ্যারোজ ফেডারেশনের ডেভলপমেন্টাল টিম। সেই অর্থে বড় তারকা নেই দলে, নেই কোনও বিদেশিও। আই লিগের ফর্মও আহামরি নয়। ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামার আগে ১০ ম্যাচে ১০ পয়েন্ট ছিল। পয়েন্ট টেবিলে তাঁরা ছিল নবম স্থানে। তাই সকলেই প্রত্যাশা করছিলেন সহজেই জয় পাবে ইস্টবেঙ্গল। কিন্তু শেষ পর্যন্ত বেশ কঠিন লড়াইয়ের মুখে পড়তে হয়েছে আলোজান্দ্রো এন্ড কোম্পানিকে। যদিও, এ যাত্রায় লাল হলুদের মুখ রক্ষা করছেন দুই ফর্মে থাকা তারকা লালডানমাউয়াইয়া রালতে এবং জবি জাস্টিন। ম্যাচের প্রথম গোলটি আসে লালডানমাউয়া রালতের পা থেকে। ২৬ মিনিটের কোলাডোর ক্রস থেকে দুর্দান্ত শটে জালে বল জড়ান রালতে। দ্বিতীয় গোলটি আসে ফর্মে থাকা জাস্টিনের পায়ে থেকে। ৬৪ মিনিটে সামাদের দুর্দান্ত পাস থেকে বল জালে জড়িয়ে দেন তিনি।খেলার শেষ মূহুর্তে পেনাল্টি স্পট থেকে গোল করে ব্যবধান কমান অ্যারোজের মিতেই। এর আগেও অবশ্য একাধিক সহজ সুযোগ পেয়েছিল অ্যারোজ। সুযোগগুলি কাজে লাগাতে পারলে খেলার ফল অন্যরকম হতে পারত। 

[থাইল্যান্ডকে উড়িয়ে দিয়ে এশিয়ান কাপে স্বপ্নের শুরু ভারতের]

 এদিন জয়ের মধ্যেও ইস্টবেঙ্গলের অস্বস্তির কাঁটা হয়ে রইল চুলোভার লাল কার্ড। এই ম্যাচে লাল কার্ড দেখায় গুরুত্বপূর্ণ চেন্নাই ম্যাচে তাঁকে পাবেন না কোচ আলেজান্দ্রো।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং