১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভারতের বৃহত্তম টি-২০ জয়, পরীক্ষা-নিরীক্ষা সত্ত্বেও আইরিশদের উড়িয়ে দিল টিম ইন্ডিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 30, 2018 9:23 am|    Updated: June 30, 2018 9:40 am

India beats Ireland in second T-20

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি, শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমারদের মতো ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছিল। রোহিত শর্মাও ওপেন করতে নামেননি। ইংল্যান্ড সিরিজের আগে যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা সেরে রাখলেন বিরাট কোহলিরা। আর তা সত্ত্বেও ভারতকে বেগ দিতে পারল না আইরিশরা। শুধু বেগ দিতে পারল না বলা ভুল, বলতে হয় টিম ইন্ডিয়ার কাছে খড়কুঁটোর মতো উড়ে গেল আয়ারল্যান্ড। দ্বিতীয় টি-২০ ম্যাচে আইরিশদের ১৪৩ রানে হারালেন বিরাটরা। ভারতের এটাই বৃহত্তম টি-২০ জয়।

[৩২ দেশের ৩২রকমের বিয়ার, দল ছিটকে গেলেই অভিনব সেলিব্রেশন এই ভদ্রলোকের]

টস জিতে এদিনও ভারতকে আগে ব্যাট করতে পাঠায় আয়ারল্যান্ড। সবাইকে চমকে দিয়ে নিয়মিত অপেনার রোহিত শর্মার পরিবর্তে লোকেশ রাহুলের সঙ্গে ওপেন করতে গেলেন বিরাট। রাহুল আইপিএলে যেখানে শেষ করেছিলেন, ঠিক সেখান থেকেই শুরু করলেন। ৩৬ বলে ৭০ রানের একটা ঝকঝকে ইনিংস। তবে, এদিনও রান পেলেন না বিরাট। তাঁর ইনিংস শেষ হল মাত্র ৯ রানে। তিন নম্বরে নেমে সুরেশ রায়না করে গেলেন ৪৫ বলে ৬৯ রান। আর শেষদিকে হার্দিক পাণ্ডিয়া ৯ বলে ৩২ রানের একটা দুর্দান্ত ক্যামিও খেলে গেলেন। ভারতের ইনিংস শেষ হল ৪ উইকেটে ২১৩ রানে।

[কলঙ্কিত ফুটবল স্পিরিট, গ্যালারিতেই হাতাহাতি ব্রাজিল-সার্বিয়ার সমর্থকদের]

গত ম্যাচে তবু আয়ারল্যান্ডের দু’একজন একটু  রান-টান করেছিলেন। কিন্তু শুক্রবার সেটাও ছিল না। ১২.৩ ওভারে আয়ারল্যান্ড অল-আউট হয়ে গেল মাত্র ৭০ রানে। দুই রিস্ট স্পিনার কুলদীপ যাদব আর যজুবেন্দ্র চাহাল তিনটে করে উইকেট নিলেন। ম্যাচের সেরা হলেন লোকেশ রাহুল। আর সিরিজ-সেরা চাহাল।সবমিলিয়ে ইংল্যান্ড সিরিজের আগে বিরাটদের ড্রেস রিহার্সালটা মোটামুটি সারা হয়ে গেল। ব্যাট-বল দুই বিভাগেই দুর্বল আইরিশরা ভারতের ধারেকাছে আসতে পারেনি। তবে, এহেন সাফল্যের মধ্যেও চিন্তার কারণ হয়ে রইল অধিনায়ক কোহলির দু’ম্যাচেই রান না পাওয়া। যদিও, সমর্থকদের আশা যথাসময়ে সেরা ফর্মে ফিরবেন বিরাট।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে