Advertisement
Advertisement
INDW vs AUSW

রিচা যখন জন্টি রোডস! অজি তারকাকে বোকা বানিয়ে আউট করলেন বাংলার মেয়ে, দেখুন ভাইরাল ভিডিও

এবার টেস্টেও নিজের জাত চেনালেন রিচা ঘোষ।

INDW vs AUSW: Star cricketer Richa Ghosh brilliant rou out of Australia's Beth Mooney in then One-off Test, video gone viral। Sangbad Pratidin

বেথ মুনিকে রানআউট করার পর রিচাকে ঘিরে সতীর্থদের উল্লাস। ছবি: টুইটার

Published by: Sabyasachi Bagchi
  • Posted:December 23, 2023 7:42 pm
  • Updated:December 23, 2023 7:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি উইকেটকিপিং করার সুযোগ পাননি। তবে তাতে কি! অভিষেক টেস্টে ব্যাটিংয়ের পর এবার ফিল্ডিংয়েও নজর কাড়লেন রিচা ঘোষ (Richa Ghosh)। দুরন্ত রিফ্লেক্সকে সম্বল করে অস্ট্রেলিয়ার (Australia Womens Cricket Team) বেথ মুনিকে (Beth Mooney) রান আউট করলেন ভারতের মহিলা দলের (India Womens Cricket Team) বঙ্গ তনয়া। অনেকেই তাঁর এমন ফিল্ডিং দেখে জন্টি রোডসের (Jonty Rhodes) সঙ্গে তুলনা করে বসেছেন। এবং সোশাল মিডিয়ার সৌজন্যে সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের তখন ১১.৫ ওভারের ঘটনা। স্নেহ রানার বলে এগিয়ে এসে ডিফেন্স করেছিলেন বেথ মুনি। বল ড্রপ খেয়ে সিলি পয়েন্টে দাঁড়িয়ে থাকা রিচার হাতে যায়। বল রিচার হাতে গিয়েছে দেখেও আচমকা ক্রিজ ছেড়ে বেরিয়ে আসেন মুনি। রিচা প্রথমে ক্যাচের আবেদন করেছিলেন। কিন্তু মুনি ক্রিজ ছেড়ে বেরিয়ে এসেছেন দেখেই বল ছুড়ে উইকেট ভেঙে দেন। স্বভাবতই রান আউট হয়ে মাঠ ছাড়েন অজি ওপেনার।

Advertisement

[আরও পড়ুন: হরমনের জোড়া উইকেটে ধরাশায়ী অস্ট্রেলিয়া, ফের টেস্ট জয়ের স্বপ্ন দেখছে ভারত]

 

Advertisement

সেই মুহূর্তে কী ভাবছিলেন মুনি, সেটা নিয়ে ক্রিকেট পণ্ডিতরা প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন। এদিকে এর আগে প্রথম ইনিংসে হাফসেঞ্চুরি করেছিলেন মারকুটে রিচা। বাংলার উইকেটকিপারকে দলে নিলেও তাঁকে গ্লাভস দেননি হরমনপ্রীত কৌর (Harmanpreet Kaur)। কিপিংয়ের দায়িত্ব ছিল ইয়াস্তিকা ভাটিয়ার উপর। ব্যাটার হিসাবেই দলে জায়গা করে নিয়েছিলেন রিচা। সেই ভরসার মান রেখেছিলেন তিনি। ১০৪ বলে ৫২ রান করেছিলেন রিচা। মেরেছিলেন ৭টি চার। আর এবার দুরন্ত ফিল্ডিং করে প্রবাদপ্রতিম জন্টি রোডসকে মনে করালেন রিচা।

[আরও পড়ুন: ‘কাল আমার বিয়ে চলে আয়!’ এক কাপড়েই মাহি ভাইয়ের বিয়ে খেয়েছিলেন রায়না!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ