০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এই তো সবে শুরু, সমর্থকদের ভারতীয় ফুটবলের পাশে থাকার আরজি সুনীলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 12, 2018 5:18 pm|    Updated: June 12, 2018 5:18 pm

Intercontinental Cup 2018: Sunil Chhetri thanks India

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর একটা আবেদনেই যেন ম্যাজিক হয়েছে। ইন্টারকন্টিনেন্টাল কাপের শেষের দিকে সমর্থকদের পাশে থাকার আবেদন জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন ভারত অধিনায়ক সুনীল ছেত্রী। তাতে অভূতপূর্ব সাড়া মিলেছে। সমর্থকরা ভালবাসা উজাড় করে দিয়েছেন। সুনীলরাও দেশকে কাপ দিয়েছেন। এরপরই ক্যাপ্টেনের আরজি, এই তো সবে শুরু। সমর্থকরা যেন এভাবেই তাঁদের পাশে থাকেন।

[  মেসির সঙ্গে তুলনায় নয়, দেশের হয়ে গোল করেই তৃপ্ত সুনীল ]

যেন আচমকা ঘুম ভেঙেছে ঘুমন্ত আবেগের। অবজ্ঞার বাঁধ অতিক্রম করে হু-হু করে ঢুকে পড়েছে সমর্থনের স্রোত। তাতে ভেসে গিয়েছেন সুনীলরা। একটা ভিডিওতে যে এমন ইন্দ্রজাল তৈরি হবে তা হয়তো খোদ সুনীলও ভাবেননি। ভারতীয় ফুটবল মানেই সাধ্যমতো দক্ষতার প্রদর্শন। কিন্তু সমর্থকদের চিরাচরিত উপেক্ষা। এই সমীকরণ ভাঙতে এগিয়ে আসেন খোদ ক্যাপ্টেন। ভিডিওতে আরজি জানিয়ে বলেছিলেন। দেশ যখন খেলছে, তখন সমর্থকরা কেন ঘরে বসে থাকবেন? মাঠে এসে ‘মেন ইন ব্লু’-দের সমর্থনের আবেদন জানিয়েছিলেন। ক্যাপ্টেনের কথা মেনেই প্রাক বিশ্বকাপ পর্বেও দেশবাসী সাড়া দেন। মুম্বইয়ের স্টেডিয়ামে কোহলিদের যেমন গলা ফাটান খেলাপাগল ভারতীয়রা, তেমনটাই করেন সুনীলদের জন্যও। ইন্টারকন্টিনেন্টাল কাপ জিতে সমর্থকদের ধন্যবাদ জানাল সুনীল। গোটা মাঠ তখন ক্যাপ্টেনের সঙ্গে ছন্দ মিলিয়ে হাত নাড়ছে। ভারতীয় ফুটবলের জন্য এ যে অতি মঙ্গলজনক বিজ্ঞাপন তা বলাই বাহুল্য। সে প্রসঙ্গেই সুনীল আরও একবার সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন। বলেছেন, এ তো সবে শুরু। সমর্থকরা পাশে থাকলে বরাবর যে তাঁরা সেরাটা নিঙড়ে দেবেন তা জানাতে ভোলেননি সুনীল।

[  বিশ্বকাপে প্রথম ম্যাচে অনিশ্চিত সালাহ! চিন্তায় সমর্থকরা ]

সুনীল জানাচ্ছেন, এত ভেবেচিন্তে তিনি ভিডিওটি করেননি। তাইপে ম্যাচের পর সকালে মনে হয়েছিল। তাই আবেদন জানিয়েছিলেন। কিন্তু যেভাবে সকলে ভারতীয় ফুটবলের সমর্থনে এগিয়ে এসেছেন তাতে আপ্লুত ক্যাপ্টেন। দেশের বিশিষ্টরাও সমর্থন জানিয়েছেন। ভিডিও শেয়ার করে মানুষকে মাঠে আসতে আমন্ত্রণ জানিয়েছেন। তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়েছিলেন সুনীল। তবে তাঁর একটাই কথা, এখানেই যেন শেষ না হয়ে যায়। বরং এটা তো শুরু। এই আবেগ, সমর্থন যদি বজায় থাকে তবে তা ভারতীয় ফুটবলের জন্যই যে মঙ্গলের হবে, এমনটাই জানালেন ভারতীয় অধিনায়ক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে