BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খোশমেজাজে নাচছেন ‘ক্যাপ্টেন কুল’, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 10, 2017 7:24 am|    Updated: July 11, 2018 11:01 am

IPL 2017: Ben stokes watches as Dhoni shakes a leg

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে জয় পেলেও দ্বিতীয় ম্যাচেই কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে মুখ থুবড়ে পড়েছিল স্টিভ স্মিথের দল। পাশাপাশি প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কার ভাই হর্ষ গোয়েঙ্কার একটি টুইটেও তৈরি হয় বিতর্ক। কিন্তু ধোনি ফের বোঝালেন কেন তাঁকে ‘ক্যাপ্টেন কুল’ বলে ডাকা হয়? আশাপাশের ঘটনাগুলি যে তাঁকে কোনওভাবে বিরক্ত করে না ফের একবার সেটা প্রমাণিত হল।

[প্রয়াত জয়ললিতার কেন্দ্রের উপনির্বাচন বাতিলের সিদ্ধান্ত নির্বাচন কমিশনের]

শনিবার নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন ধোনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে বেশ খোশমেজাজেই রয়েছেন মাহি। এমনকী সতীর্থ খেলোয়াড়দের সঙ্গে নাচছেনও। আর পাশ থেকে দাঁড়িয়ে দেখছেন ইংল্যান্ডের ক্রিকেটার বেন স্টোকস। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরাল হয়ে যায়। অনেকেই নতুনরূপে ধোনিকে দেখে বিস্ময় প্রকাশ করেন। প্রায় ছয় লক্ষ লোক ইতিমধ্যে ভিডিওটি দেখেছেন। কমেন্ট করেছেন প্রায় চার হাজারেরও বেশি।

দেখুন ভিডিও:

A post shared by @mahi7781 on

এর আগে গত ৫ এপ্রিল পুণের প্রথম ম্যাচে জয়ের জন্য অধিনায়ক স্টিভ স্মিথের উচ্ছ্বসিত প্রশংসা করেন সঞ্জীব গোয়েঙ্কার ভাই হর্ষ গোয়েঙ্কা। কিন্তু একইসঙ্গে ধোনির ব্যাপারেও মন্তব্য করেন। আর তাতেই ক্ষেপে যান মাহি ভক্তরা। পরে বিতর্ক না বাড়িয়ে টুইটগুলি ডিলিট করেন হর্ষ।

[দূরপাল্লার ট্রেনে আর মিলবে না আগাম সিট নম্বর, লাগু হতে চলেছে নয়া বিধি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে