BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চেন্নাইকে জেতানোর পরেও ধোনিকে ছাপিয়ে প্রচারের সব আলো কেড়ে নিল এরাই

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 28, 2018 11:02 am|    Updated: July 11, 2018 12:11 pm

IPL 2018: Dhoni wonderful but these guys steal show in CSK Vs SRH match

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবেগ প্রকাশে তিনি বরাবরই চাপা। তবু রবিবার রাতে তাঁর হাসিমুখ আর ফুরফুরে মেজাজই বলে দিচ্ছিল কতটা তৃপ্ত ক্যাপ্টেন কুল। এই নিয়ে তৃতীয়বার আইপিএল ট্রফি হাতে তুললেন। তবে খুশির রাতে প্রচারের সব আলো কেড়ে নিল অন্য কেউ।

[  এভাবেও ফিরে আসা যায়! বোঝালেন ধোনি, বোঝাল চেন্নাই ]

হায়দরাবাদকে ধরাশায়ী করে চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই। মাঠে তখন খুশির রোশনাই। সতীর্থরা হুল্লোড়ে মেতেছেন। তবে বরাবরের মতোই নির্লিপ্ত মহেন্দ্র সিং ধোনি। হাসিমুখেই একটু তফাতে হাঁটছেন তিনি। এমন সময় তাঁর দিকে দৌড়ে এল এক খুদে। বাড়িয়ে দিল ছোট ছোট দুটো হাত। আর মেয়েকে কোলে তুলে নিয়ে বেশ কয়েক পাক ঘুরে ফেললেন প্রাক্তন ভারত অধিনায়ক। সব আবেগের যেন সেখানেই মুক্তি। ধোনি কন্যা জিভাও আনন্দে আত্মহারা। ঠিক কী হয়েছে তা বোঝার মতো বয়স তার হয়নি। তবে কিছু যে একটা হয়েছে, এবং তা যে দারুণ আনন্দের সেটুকু বুঝতে তার অসুবিধা হয়নি। তাই সেলিব্রেশনের মাঝে উজ্জ্জ্বল তার দু-চোখ। টেলিভিশনের ক্যামেরাও মুহূর্তে ধরে ফেলল তাকে। এরপর যেন পিছনে চলে গেলেন স্বয়ং ধোনি। বরং বারবার ভেসে উঠতে থাকল জিভার মুখ। আর ওই একরত্তির মুখে আনন্দের ঢেউ থেকে খুশি সকলেই।

টুইটারও ভেসে যাচ্ছে বাবা ধোনির প্রশংসায়। আর হবে নাই বা কেন! এই মরশুমের মতো শেষবার যখন ড্রেসিংরুমে ঢুকছেন তখন সঙ্গী সেই মেয়েই। নেটিজেনরা বলছেন, ট্রফি তো ধোনি বহুবারই তুলেছেন। তবে যখন মেয়েকে দু’হাতে তুলে ধরলেন, তার থেকে তৃপ্তির মুহূর্ত আর কিছু হতে পারে না।

এদিকে রায়নার কোলেও তখন খুদে গার্সিয়া। দুই খুদের নিষ্পাপ চাহনিই যেন মাতিয়ে রাখল সকলকে। আইপিএল-এর হিসেব নিকেশ, পক্ষ-বিপক্ষের তর্ক থাকল পিছনে পড়ে। বেলাশেষে প্রচারের আলো কেড়ে নিল এরা দু’জনই।

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে