BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ম্যাচ চলাকালীনই ধোনির পা জড়িয়ে ধরলেন ভক্ত, আবেগে ভাসলেন ক্যাপ্টেন কুলও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 21, 2018 5:06 pm|    Updated: April 21, 2018 5:06 pm

IPL 2018: Fan touches Dhoni’s feet during CSK Vs RR match

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি রিয়াল লাইফ হিরো। লক্ষ লক্ষ ভারতীয়র আইকন। একবার নয়, বিশ্ব দরবারে একাধিকবার ভারতবাসীকে গর্বিত করেছেন তিনি। জাতীয় দলের নেতৃত্বকে বিদায় জানালেও তাঁর প্রতি ফ্যানদের ভালবাসা ও শ্রদ্ধা এতটুকু কমেনি। কারণ দেশবাসীর কাছে তাঁর নামটাই যথেষ্ট। তিনি মহেন্দ্র সিং ধোনি। তাঁর প্রতি অনুগামীদের সেই ভালবাসার দৃশ্য আরও একবার ক্যামেরাবন্দি হল শুক্রবার।

গড়াপেটায় নাম জড়ানোয় দু’বছর আইপিএলের বাইরে চলে যেতে হয়েছিল চেন্নাইকে। নির্বাসনের শাস্তি কাটিয়ে এবার স্বমহিমায় ধরা দিয়েছে দল। যে দলের নেতা এমএসডি। অতীতেও মাহির মগজাস্ত্রের উপরই ভরসা রেখেছিল ফ্র্যাঞ্চাইজি। ফিরে এসেও তার ব্যতিক্রম হয়নি। একের পর এক ম্যাচ জিতে মালিকদের সেই সিদ্ধান্তকেই সঠিক প্রমাণ করে চলেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। কাবেরী ইস্যুকে সামনে রেখে চেন্নাই থেকে ম্যাচ সরলেও ধোনিকে নিয়ে ভক্তদের পাগলামো এতটুকু কমেনি। তাই তো পুণেতেও তাঁর প্রতি ভালবাসা আর শ্রদ্ধা উজার করে দিলেন ভক্তরা।

[ইস্টবেঙ্গলকে দুরমুশ করে সুপার কাপ চ্যাম্পিয়ন সুনীল ছেত্রীরা]

পুণেতে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে চেন্নাই দলের হয়ে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছিলেন অজি অলরাউন্ডার শেন ওয়াটসন। ৫৭ বলে ১০৬ রানের মারকাটারি ইনিংসে অনায়াসেই ম্যাচ জিতে নেয় ধোনির দল। সেই ম্যাচেই ধোনি ব্যাট হাতে মাঠে নামার সময় ঘটল সেই ঘটনা। নিয়ম ভেঙে আচমকাই মাঠের মধ্যে ঢুকে পড়েন এক ফ্যান। দৌড়ে এসে ধোনির পা জড়িয়ে ধরেন। ভক্তর কাণ্ড দেখে সঙ্গে সঙ্গে তাঁকে দাঁড় করান ধোনি। তাঁর সঙ্গে অল্প কথাও হয়। যাতে মুগ্ধ ওই ভক্ত। হাজার হোক, নিজের আইকনকে এত কাছ থেকে পাওয়ার সৌভাগ্য তো সকলের হয় না। এমনই আবেগপ্রবণ দৃশ্যের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ক্যাপ্টেন কুল এদিন নিজে সেভাবে পারফর্ম করতে না পারলেও দলকে তো জিতিয়েছেন। আবার কী চাই?

তবে এই প্রথমবার নয়। এর আগেও খেলার মাঠে এমন অভিজ্ঞতা হয়েছে ধোনির। গত বছর ডিসেম্বরে শ্রীলঙ্কার বিরুদ্ধে তখন মোহালিতে চলছিল ম্যাচ। প্রিয় নেতাকে একবারের জন্য ছুঁয়ে দেখতে বাউন্ডারি টপকে মাঠে ঢুকে পড়েছিলেন এক ভক্ত। গত বছর বিজয় হাজারে ট্রফিতেও ঘটেছিল একই ঘটনা। লাখো লাখো অনুগামীর এই আবেগ আর ভালবাসার জন্যই আরও অনেকদিন বাইশ গজের লড়াই চালিয়ে যাবেন ধোনি। আরও অনেকদিন বলা যাবে, ‘মাহি মার রাহা হ্যায়’। এমনটাই আশা ক্রিকেটপ্রেমীদের।

Meanwhile in Mohali #TeamIndia #INDvSL

A post shared by Team India (@indiancricketteam) on

[আরও একটি করে পালক জুড়ল কোহলি ও দীপিকার সাফল্যের মুকুটে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে