BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জমকালো সমাপ্তি অনুষ্ঠানের পরই আইপিএল ফাইনাল, মঞ্চ মাতাবেন কারা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 21, 2018 7:19 pm|    Updated: May 21, 2018 7:19 pm

IPL 2018 Final: Ranbir Kapoor To Host Pre-Match Show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রুপ পর্ব শেষ হয়ে গিয়েছে। তবে আইপিএলে এখনও অনেক বিনোদন বাকি। মাঠে এবং মাঠের বাইরে। মুম্বইতে ইতিমধ্যেই প্রথম প্লে-অফ নিয়ে উত্তেজনা তুঙ্গে। ঘরের দল মুম্বই ইন্ডিয়ান্স নেই ঠিকই, তা সত্ত্বেও হায়দরাবাদ বনাম চেন্নাই ম্যাচের টিকিটের চাহিদা চোখে পড়ার মতোই। তবে আরও বেশি উত্তেজনা আসন্ন ফাইনাল নিয়ে। কে কার মুখোমুখি হবে এখনও জানা নেই। তাতে কী? ফাইনালের দিন শুধু তো ম্যাচ নয়, বাইশ গজের লড়াই ছাড়াও দেখা যাবে আরও অনেককিছু।

[আইপিএল থেকে মুম্বই ছিটকে যাওয়ায় দারুণ খুশি প্রীতি জিন্টা! ব্যাপারটা কী?]

জমকালো সমাপ্তি অনুষ্ঠান দিয়ে ২৭ মে ওয়াংখেড়েতে শুরু হবে ফাইনালের লড়াই। আর সেই অনুষ্ঠানে মঞ্চ মাতানোর কথা সুপারস্টার সলমন খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, করিনা কাপুর এবং সোনম কাপুরের। আর এই গোটা অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অভিনেতা রণবীর কাপুরকে। সবমিলিয়ে আগামী রবিবার ওয়াংখেড়েতে বসবে চাঁদের হাট। শোনা যাচ্ছে, টানা দুঘণ্টা চলবে সেই অনুষ্ঠান।এর আগে টুর্নামেন্টের উদ্বোধনী মঞ্চ মাতানোর কথা ছিল আলাউদ্দিন খিলজি ওরফে রণবীর সিংয়ের। কিন্তু চোট পাওয়ায় শেষ মুহূর্তে জানা যায়, তাঁকে পারফর্ম করতে দেখা যাবে না। শেষমেশ আইপিএল এগারোর উদ্বোধনে দর্শকদের মন ভরিয়েছিলেন বরুণ ধাওয়ান, হৃতিক রোশনরা। তারপরই জল্পনা চলছিল, তবে কি সমাপ্তি অনুষ্ঠানে দেখা যাবে রণবীরকে? কিন্তু নাহ, এবারের মতো তাঁকে ছাড়াই শেষ হবে টুর্নামেন্ট। রণবীর সিং না থাকলেও রণবীর কাপুর, সলমন খানকে দেখতেই গ্যালারি ভরাবে দর্শক। এমনটাই অন্তত আশা আয়োজকদের।

[প্রথম প্লে-অফে টক্কর সেয়ানে-সেয়ানে, তুলনামূলক সহজ প্রতিপক্ষ পেল কেকেআর]

চলতি টুর্নামেন্টে উদ্বোধনী ও সমাপ্তি ম্যাচ আয়োজনের দায়িত্বে মুম্বই। এদিকে, ২৩ ও ২৫ মে দুটি এলিমিনেটর ম্যাচ পেয়েছে কলকাতার ইডেন গার্ডেন্স। যার মধ্যে প্রথমটিতে কেকেআর খেলবে রাজস্থানের বিরুদ্ধে। সে ম্যাচে জয় পেলে ফের নাইট শো দেখার সুযোগ পাবেন কেকেআর ভক্তরা। তাই প্লে-অফের ম্যাচ নিয়ে কলকাতাতেও উত্তেজনার পারদ চড়ছে চড়চড় করে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে