২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইপিএল ম্যাচে মেলেনি ভিআইপি পরিষেবা, স্টেডিয়ামে যাওয়ার রাস্তা বন্ধ করলেন মন্ত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 16, 2018 9:02 pm|    Updated: May 16, 2018 9:02 pm

IPL 2018: Indore administration closes road to stadium as minister denied VIP entry

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্দোরের হোলকার স্টেডিয়ামে আইপিএলের ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন মন্ত্রী। কিন্তু স্টেডিয়ামে ভিআইপি পরিষেবা পেলেন না। আর তাতেই তেলে বেগুনে জ্বলে উঠলেন তিনি। ফ্র্যাঞ্চাইজি মালিকদের উচিত শিক্ষা দিতে স্টেডিয়ামের আশেপাশের রাস্তাই বন্ধ করে দিলেন ক্ষুব্ধ মন্ত্রী।

[OMG! ফুটবলের টানে ভারতে আসার ইচ্ছাপ্রকাশ করলেন রোনাল্ডো!]

গত বছর থেকে আইপিএলে পাঞ্জাবের ঘরের মাঠ হয়ে উঠেছে ইন্দোর। সুতরাং নিজের রাজ্যে বসেই ম্যাচ দেখার সুযোগ পাচ্ছেন মধ্যপ্রদেশবাসী। এবার সেই মাঠেই ঘটল অপ্রীতিকর ঘটনা। কিংস ইলেভেন পাঞ্জাব বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছেছিলেন শিক্ষামন্ত্রী বিজয় শাহ। অভিযোগ, স্টেডিয়ামের ভিআইপি গেটের অনেক আগেই গাড়ি থেকে মন্ত্রীকে নেমে পড়তে বলেন নিরাপত্তাকর্মীরা। ফলে গেট পর্যন্ত তাঁকে হেঁটেই যেতে হয়। শুধু তাই নয়, স্টেডিয়ামে ঢুকে নিজের আসন খুঁজে পেতেও নাকি সমস্যায় পড়তে হয় তাঁকে। সবমিলিয়ে গোটা ঘটনায় বেশ বিরক্ত হন শিক্ষামন্ত্রী। তবে বিষয়টি এখানেই থেমে থাকেনি। রাগের কারণ আরও বাকি ছিল। নিজের আসনে বসে বিজয় শাহ দেখেন, জেলা প্রশাসনিক আধিকারিকরা তাঁর চেয়ে বেশি আরামদায়ক আসন দখল করেছেন। সেই সঙ্গে তাঁদের গাড়িকে স্টেডিয়ামের ভিতর ঢুকতেও দেওয়া হয়েছে। আর এতেই মেজাজ হারান বিজয় শাহ। ইন্দোরের মেয়রকে ফোন করে মন্ত্রিসভার নিয়মভঙ্গের অভিযোগও তোলেন তিনি।

[নিজের শহরে ছদ্মবেশে সৌরভ গঙ্গোপাধ্যায়, চিনতে পারলেন না কেউই]

মাঠ ছেড়ে বেরনোর আগে বিজয় শাহ নির্দেশ দেন, কাছের বিবেকানন্দ স্কুলের যে মাঠটিকে ভিআইপি পার্কিং জোন হিসেবে ব্যবহার করা হচ্ছে, তা যেন বন্ধ করে দেওয়া হয়। সেই সঙ্গে স্টেডিয়াম চত্বরের রাস্তাও বন্ধ করে দিতে বলেন তিনি। মঙ্গলবারও স্কুলের দিক থেকে স্টেডিয়ামে যাওয়ার রাস্তা বন্ধ ছিল। পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজিই মালকিন প্রীতি জিন্টাও মেনে নিয়েছেন ম্যাচ আয়োজনে স্থানীয় প্রশাসনের সঙ্গে কিছু সমস্যা হয়েছিল। যার সমাধানসূত্র এখনও মেলেনি। ম্যাচ দেখতে গিয়ে এভাবে হেনস্তার শিকার হওয়ায় বিরক্ত মন্ত্রী। প্রশ্ন উঠছে তাঁর নিরাপত্তা নিয়েও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে