BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

টুইট করে কলকাতাবাসীকে এই সুখবরই দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 27, 2018 6:41 pm|    Updated: July 11, 2018 12:11 pm

IPL 2018: Tweets Sourav Ganguly tweets that Eden Gardens wins the Best Venue Award

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআরের সাতটি হোম ম্যাচ তো বটেই, চলতি আইপিএলের দুটি প্লে-অফ ম্যাচ আয়োজনের দায়িত্বও পেয়েছিল ইডেন গার্ডেন্স। সবকটি ম্যাচই নির্বিঘ্নে উপভোগ করেছেন হাজার হাজার দর্শক। বৃষ্টিতেও হতাশ হতে হয়নি ভরা গ্যালারিকে। উন্নত মানের সুপারসপার ব্যবহার করে বৃষ্টির পরেও চটপট খেলা শুরু করা গিয়েছে। আর সেই কারণেই সেরার শিরোপা পেল ইডেন। যে খবর নিজেই ক্রিকেটপ্রেমীদের জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

[ইতিহাসে রিয়াল, লিভারপুলকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের হ্যাটট্রিক রোনাল্ডোদের]

বিশ্বের সেরা স্টেডিয়ামগুলির মধ্যে একটি ইডেন গার্ডেন্স। ১৯৯৪-এর বিশ্বকাপ থেকে শচীন তেণ্ডুলকরের অবসরগ্রহণের আগের টেস্ট ম্যাচ, ঐতিহাসিক সব মুহূর্তের সাক্ষী ক্রিকেটের নন্দনকানন। আর তার জৌলুস যে এতটুকু ম্লান হয়নি, সে কথা চলতি আইপিএলে ফের একবার প্রমাণিত। সিএবি প্রেসিডেন্ট সৌরভের তত্ত্বাবধানে আইপিএলের জন্য সুন্দরভাবে সেজে উঠেছিল কলকাতার এই স্টেডিয়াম। আর এ শহরে ক্রিকেট ম্যাচ মানেই গ্যালারিতে উপচে পড়া ভিড়। তা সে ওয়ানডে হোক কিংবা আইপিএল। সেই ভিড় সামাল দিয়েই চলতি টুর্নামেন্টের সেরা ভেন্যু এবং সেরা মাঠের পুরস্কার পেল ইডেন। টুইট করে প্রাক্তন ভারত অধিনায়ক জানান, “আইপিএলে বিশেষ সম্মান পেল সিএবি। অত্যন্ত আনন্দের সঙ্গে সিএবি জানাচ্ছে যে আইপিএল ২০১৮ মরশুমের সেরা ভেন্যু ও মাঠের পুরস্কার জিতে নিয়েছে ইডেন। এর জন্য গ্রাউন্ড স্টাফ থেকে শুরু করে বিসিসিআইকেও ধন্যবাদ জানাই।”

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন বাংলা ক্রিকেট সংস্থার যুগ্ম সচিব অভিষেক ডালমিয়াও। তিনি লেখেন, “সিএবির প্রতিটি সদস্য, আধিকারিক, গ্রাউন্ডসম্যান, ভলানটিয়ার, ভেন্ডর, এজেন্সি-সহ আইপিএলের কাজের সঙ্গে যুক্ত প্রত্যেককে ধন্যবাদ জানাই।” পাশাপাশি ক্রীড়া দপ্তর, পুলিশ, মেট্রো রেল ও অন্যান্য বিভাগের কাছে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। সকলের সাহায্য ছাড়া এতবড় টুর্নামেন্ট যে সফলভাবে আয়োজন করা সম্ভব হত না, সে কথাও বলেন তিনি। এবং সবশেষে ক্রিকেটপাগল দর্শকদের উপস্থিতির কথাও উল্লেখ করতে ভোলেননি অভিষেক। কলকাতার ঘরে এবারের ট্রফি না এলেও ইডেনের মুকুটে আরও একটি পালক জুড়ল। কলকাতাবাসীর কাছে এই পাওনাই বা কম কী!

[বিশ্বকাপ শুরুর আগে অনবদ্য রেকর্ড বার্সেলোনার, হার মানল রিয়ালও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে