২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চেন্নাই ম্যাচের আগে এটিকে শিবিরে বড় ধাক্কা, ছাঁটা হচ্ছে শেরিংহ্যামকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 24, 2018 10:59 am|    Updated: January 24, 2018 10:59 am

ISL: ATK to sack ex-Manchester United man Teddy Sheringham

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইঙ্গিত আগেই ছিল. এবার নিশ্চিত হল খবর। ছেঁটে ফেলা হচ্ছে এটিকে কোচ টেডি শেরিংহ্যামকে।

চেন্নাইইন এফসি’র বিরুদ্ধে মাঠে নামার আগেই এটিকে শিবিরে জোর ধাক্কা। বৃহস্পতিবার যুবভারতীতে আইএসএল-এর এই ম্যাচ। কিন্তু তার আগেই এই সিদ্ধান্ত যে এটিকে শিবিরে রীতিমতো আলোড়ন তুলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। যদিও ঠিক কী কারণে শেরিংহ্যামকে সরানো হচ্ছে, তা নিয়ে মুখ খোলেননি ফ্র্যাঞ্চাইজির কর্মকর্তারা। বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে, সম্ভবত বুধবার সন্ধেতেই তাঁকে গোল্ডেন হ্যান্ডশেক দিতে পারে এটিকে। শেরিংহ্যামের বদলে এটিকের দায়িত্ব সামলাবেন সহকারী অ্যাশলে ওয়েস্টউড।

[সোনির বদলি হয়ে মোহনবাগানে পেন ওরজি]

শেরিংহ্যামকে সরানো নিয়ে সেভাবে কেউ মুখ না খুললেও শোনা যাচ্ছে দু’পক্ষের মধ্যে সমঝোতা নিয়ে আলোচনা চলছে। কথাবার্তা চূড়ান্ত হলে তবেই সরকারিভাবে জানানো হবে। এটিকের অন্যতম কর্তা উৎসব পারেখ জানিয়েছেন, “চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। দু’পক্ষের মধ্যে আলোচনা চলছে।” তবে চলতি আইএসএল-এ এটিকে-র হতশ্রী পারফরম্যান্সের জেরেই তাঁকে সরে যেতে হচ্ছে বলেই খবর। হাবাসের থেকে দলের দায়িত্ব নেওয়ার পর চূড়ান্ত ব্যর্থ শেরিংহ্যাম। দুবারের চ্যাম্পিয়নরা অ্যাওয়ে ম্যাচে তো বটেই, ঘরের মাঠেও হেরেছে। পুণের কাছে হারের পর রীতিমতো চাপে পড়ে গিয়েছে এটিকে। যুবভারতীতে জিততে না পারলে চলতি আইএসএলে আরও তলানিতে চলে যাবে সঞ্জীব গোয়েঙ্কার দল। জিতলে প্লে-অফে যাওয়ার ক্ষীণ একটা আশা থাকবে।

[৬ এপ্রিল শুরু এবারের আইপিএল, ফাইনাল মুম্বইয়ে]

সময়টা কিছুতেই আর ভাল যাচ্ছে না অ্যাটলেটিকো ডি কলকাতার। চোট আঘাত তো রয়েইছে, দলের প্রধান চিন্তা গোল পাওয়া যাচ্ছে না বলেই। স্ট্রাইকারদের সঙ্গে আলাদাভাবে কোচ কথা বলেছেন। জয়ের ফিরতে মরিয়া কলকাতার দল। টিম ম্যানেজমেন্টের আশা দল ঠিক ঘুরে দাঁড়াবে। তবে বৃহস্পতিবার এটিকে-র ডাগআউটে শেরিংহ্যামকে দেখা যেতেও পারে।

[খালিদকে ঘিরে উত্তপ্ত ইস্টবেঙ্গল তাঁবু, বিদায়ের ঘণ্টা কি বাজছে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে