১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কে হবে বাংলার কোটিপতি’-তে নয়া চমক, হট সিটে এবার ঝুলন

Published by: Bishakha Pal |    Posted: August 3, 2018 5:28 pm|    Updated: August 3, 2018 5:28 pm

Jhulan Goswami in Ke Hobe Banglar Kotipati

‘কে হবে বাংলার কোটিপতি’-তে এবার প্রসেনজিতের প্রশ্ন বাউন্সারের মুখে ‘চাকদহ এক্সপ্রেস’ ক্রিকেটার ঝুলন গোস্বামী। আজ কালারস বাংলায় মহিলা সপ্তাহের সেলিব্রিটি অতিথি। লিখছেন সোমনাথ লাহা।

কথায় আছে “প্রত্যেক সফল পুরুষের পিছনে অবদান রয়েছে একজন নারীর।” বলা বাহুল্য সত্য এই কথাটির সারমর্ম তখনই বোঝা যায় যখন সেই মানুষটি তাঁর সফলতার শিরোপা দেন নিজের মা, বোন বা স্ত্রীকে। কালার্স বাংলায় ইতিমধ্যেই রীতিমতো জমজমাট হয়ে উঠেছে গেম শো ‘কে হবে বাংলার কোটিপতি’। এই শোয়ের প্রশ্নের উত্তর দিয়ে বদলে গিয়েছে অনেকেরই জীবন। সঞ্চালকের হট সিটে বসে টলিউডের বাদশা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অচিরেই হয়ে উঠেছেন আমদর্শক তথা প্রতিযোগীদের ঘরের মানুষ বুম্বাদা।

তৃতীয় সপ্তাহে পা রাখা এহেন শোটিতে এবার পালিত হচ্ছে ‘উওম্যান’স উইক’। আর এই মহিলা সপ্তাহেই ‘কে হবে বাংলার কোটিপতি’র হট সিটে উপস্থিত ভারতীয় মহিলা ক্রিকেট দলের অলরাউন্ডার ঝুলন গোস্বামী। যিনি পরিচিত ‘দ্য চাকদহ এক্সপ্রেস’ নামে। যদিও সে অর্থে ঝুলনের সম্পর্কে ক্রীড়াপ্রেমী থেকে সাধারণ মানুষ অনেকেই জানেন। এবার ঝুলনকে দেখা যাবে বুম্বাদা তথা প্রসেনজিতের প্রশ্নবাণের সম্মুখীন হতে ‘কে হবে বাংলার কোটিপতি’-তে।

ফের টেলিভিশনে মনামী, ফিরছেন নায়িকার ভূমিকায় ]

এই শোয়ের এই সিজনে ঝুলন দ্বিতীয় সেলিব্রিটি অতিথি। প্রসঙ্গত ইতিপূর্বে এই শোয়ে সেলিব্রিটি অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন টলিউডের গ্ল্যামার কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত। কথা প্রসঙ্গে ভারতীয় মহিলা ক্রিকেট দলে তাঁর অধিনায়কত্ব থেকে শুরু করে ভারতীয় মহিলা ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে বহু কথাই জানা যাবে ঝুলনের মুখ থেকে।

তবে এই মহিলাদের বিশেষ সপ্তাহে ঝুলন ছাড়াও রয়েছেন এমন ১০ মহিলা যাঁদের জীবনের কথা সত্যিই অনুপ্রাণিত করে দেওয়ার মতো। এঁদের মধ্যে রয়েছেন দুরারোগ্য ক্যানসারকে হারিয়ে জীবনযুদ্ধে বেঁচে থাকা গায়িকা সৌমিতা দাস। বিয়ের পরপরই ক্যানসার ধরা পড়ে তাঁর। কিন্তু বাবা-মা, শ্বশুরবাড়ি এবং তাঁর স্বামীর অদম্য অনুপ্রেরণার ভর দিয়ে কীভাবে জীবনযুদ্ধে জয়ী হয়েছেন উঠে আসবে সেই কাহিনিও। তার কেমোথেরাপির সময় যাতে সৌমিতার মনোবল এতটুকুও ভেঙে না পড়ে সেজন্য গিটার বাজিয়ে তার মনোবল বাড়াতেন সৌমিতার গিটারিস্ট স্বামী। এই ঘটনা তাঁর মনোবল যে আগের থেকে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে সেকথাও জানিয়ে দেন তিনি।

বিচ্ছেদের পর আত্মহত্যায় প্ররোচনা দেওয়া হয়েছিল, বিস্ফোরক অভিনেত্রী ]

এর পাশাপাশি রয়েছেন সোহিনী কয়াল। একটি শিক্ষিত পরিবার থেকে আসা মেয়ে সোহিনীর পরিবারের সকল সদস্যই অত্যন্ত শিক্ষিত। কিন্তু সোহিনীর বাবা পেশায় অটোচালক। তা নিয়ে তাঁকে কম হেনস্তার শিকার হতে হয়নি। কিন্তু তা সত্ত্বেও সোহিনী গর্বিত তাঁর অটোচালক বাবাকে নিয়ে। এই সপ্তাহের ‘কে হবে বাংলার কোটিপতি’র ‘উওম্যান’স উইক’-এ রয়েছে এমনই চমকপ্রদ মহিলাদের কথা।

তবে এসবের মধ্যেই সপ্তাহের অন্যতম আকর্ষণ অবশ্যই ক্রিকেটার ঝুলন গোস্বামী। প্রসেনজিতের সঙ্গে ‘কে হবে বাংলার কোটিপতি’র হটসিটে বসা ঝুলনের এপিসোডটি দেখা যাবে আজ, শুক্রবার কালার্স বাংলায় রাত ৯টায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে