১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কেকেআরের সঙ্গে পাক দলের টুর্নামেন্ট আয়োজনের প্রস্তাব শাহরুখের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 9, 2017 12:25 pm|    Updated: March 9, 2017 12:25 pm

KKR stunned over rumours of tournament with PSL champions

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন আইপিএল-এর জন্য ঘর গুছিয়ে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স। তারই মধ্যে কিং খানের দলের শিবিরে এসে পৌঁছল আরেক খবর। পাক ফ্র্যাঞ্চাইজি দলের বিরুদ্ধে নাকি শীঘ্রই মাঠে নামতে চলেছে কেকেআর! শুনে বেশ অবাক নাইট দল! ব্যাপারটা কী? পাক মিডিয়া সূত্রে খবর, সদ্য সমাপ্ত পাকিস্তান সুপার লিগের চ্যাম্পিয়ন পেশোয়ার জালমিরের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ খেলবে কেকেআর। কলকাতার কর্ণধার শাহরুখ খান স্বয়ং নাকি এমন প্রস্তাব দিয়েছেন।

(ফের সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে প্রেম নিবেদন বিরাটের)

বৃহস্পতিবার পাক মিডিয়ার তরফে জানানো হয়, পেশোয়ার জালমিকে ট্রফি জয়ের শুভেচ্ছা জানাতে ফ্র্যাঞ্চাইজির মালিক জাভেদ আফ্রিদিকে ফোন করেছিলেন বলিউড বাদশা। তাঁকে অভিনন্দন জানানোর পাশাপাশি দু’বারের আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর ও জালমির মধ্যে নাকি একটি টুর্নামেন্টের প্রস্তাব দেন শাহরুখ। এমনকী এও বলা হয়, লন্ডন অথবা দুবাইয়ের মতো কোনও নিরপেক্ষ ভেন্যুতে ম্যাচ আয়োজন করা হবে। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সেই খবর। তবে কেকেআর টিম ম্যানেজমেন্টের তরফে সম্পূর্ণ খবর ভিত্তিহীন বলে জানানো হয়েছে।

কলকাতার সিইও ভেঙ্কি মাইশোর জানান, “এই খবরের কোনও সত্যতা নেই। আমি শাহরুখের সঙ্গে কথা বলেছি। গোটা ঘটনা শুনে অবাক হয়েছেন তিনিও। জানান, ইদানীং শুটিং নিয়ে তিনি অত্যন্ত ব্যস্ত। তাই পাকিস্তান অথবা দুবাইয়ে এমন কোনও টুর্নামেন্ট হয়েছিল, সেই কথা জানেনই না শাহরুখ। এমনকী ফ্র্যাঞ্চাইজি মালিককে তিনি শুভেচ্ছা জ্ঞাপনের জন্য কোনও ফোনও করেননি।” গোটা বিষয়টি সম্পূর্ণ রটনা বলে স্পষ্ট করে দিয়েছেন ভেঙ্কি।

(ডিআরএস নিয়মভঙ্গের জন্য স্মিথের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত, দাবি সৌরভের)

উল্লেখ্য, অনেক দিন ধরেই ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন নিয়ে আগ্রহ দেখাচ্ছে পাক ক্রিকেট বোর্ড। কিন্তু উরি হামলার পর থেকে দু’দেশের সম্পর্ক আরও তলানিতে চলে গিয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড সাফ জানিয়ে দিয়েছে, এমন পরিস্থিতিতে কোনওভাবেই পাকিস্তানের সঙ্গে খেলবে না টিম ইন্ডিয়া। এবার ভারতীয় ফ্র্যাঞ্চাইজির নাম টেনে ফের নিজেদের ইচ্ছের কথাই যেন মনে করিয়ে দিল পাকিস্তান।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে