BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এই বলিউড নায়িকার সঙ্গে প্রেম করছেন লোকেশ রাহুল?  

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 1, 2018 8:52 pm|    Updated: June 1, 2018 8:52 pm

KL Rahul, Nidhhi Agerwal clears the air on their relationship

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড ও ক্রিকেটের সম্পর্ক নতুন নয়। নীনা গুপ্তা-ভিভ রিচার্ডসের সময় থেকে শুরু করে সাম্প্রতিক বিরুষ্কার বিয়ে পর্যন্ত। এমন উদাহরণ অনেকই রয়েছে ইতিহাস ও বর্তমানে। কিছুদিন আগে আবার ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে নাম জড়িয়েছিল মডেল-অভিনেত্রী এলি আব্রাহামের। এবার শুরু হয়েছে নতুন জল্পনা। আর এই জল্পনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ক্রিকেটার কে এল রাহুল ও অভিনেত্রী নিধি আগরওয়াল। সম্প্রতি মুম্বইয়ের এক রেস্তরাঁয় একসঙ্গে সময় কাটাতে দেখা যায় দু’জনকে। এরপরই প্রশ্ন ওঠে ক্রিকেটার-নায়িকার সম্পর্ক নিয়ে। তাহলে কি বলিউড ও ক্রিকেটদুনিয়া নতুন জুটি পেতে চলেছে? এই প্রশ্নই ওঠে চারদিকে।

Couple Goals 😍❤

A post shared by KL Rahul (@rahul.kl.club) on

[আইপিএল বেটিংয়ে নাম জড়াল আরবাজের, অভিনেতাকে সমন পাঠাল পুলিশ]

বলিউডে সবে নিজের কেরিয়ার শুরু করেছেন নিধি। মুক্তি পেয়েছে তাঁর একটি মাত্র সিনেমা ‘মুন্না মাইকেল’। এখন তিনি ব্যস্ত তেলুগু ছবি ‘সব্যসাচী’র শুটিংয়ে। এদিকে সদ্য শেষ হওয়া আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলছিলেন রাহুল। তাঁর দল অবশ্য তেমন ভাল ফল করেনি টুর্নামেন্টে। পৌঁছতে পারেনি প্লে-অফ পর্যন্তও। তবে রাহুল ঠিক পৌঁছে গিয়েছিলেন নিধির সঙ্গে সময় কাটাতে। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রাহুল জানান, একটি ছেলে ও মেয়ে তো বন্ধুও হতে পারে। নিধি ও তিনি একই শহরে থাকেন। বহুদিন ধরে তাঁদের বন্ধুত্ব। যেখানে তিনি নিধির সঙ্গে গিয়েছিলেন, সেখানে তাঁরা দু’জন ছাড়াও আরও তিন-চারজন বন্ধু ছিলেন। নিধি জানান, রাহুল ক্রিকেটার হওয়ার আগে থেকেই তিনি তাঁকে চেনেন। তখন তিনিও নায়িকা ছিলেন না। কিশোর বয়স থেকেই এ বন্ধুত্ব। এর অন্য কোনও মানে নেই বলেই দাবি অভিনেত্রীর।

অবশ্য রাহুল-নিধি দু’জনে বন্ধুত্বের দাবি করলেও জুটি হিসেবে দু’জনকে বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। বিরুষ্কা কিংবা জাহির-সাগরিকার মতো আরও একটি জুটি ভবিষ্যতে হতেই পারে বলে মনে করেন তাঁরা।

[প্রেম করছেন আলিয়ার সঙ্গে, শেষমেশ স্বীকার করলেন রণবীর]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement