BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

২০২১ পর্যন্ত বার্সেলোনাতেই থাকবেন লিওনেল মেসি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 5, 2017 3:22 pm|    Updated: July 6, 2017 9:08 am

Lionel Messi to play for FC Barcelona till 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমস্ত জল্পনার অবসান। অন্য কোনও দলে নয়, বার্সেলোনাতেই ২০২১ সাল পর্যন্ত থাকবেন আর্জেন্টিনার ফুটবল তারকা লিওনেল মেসি। বুধবারই বার্সেলোনার পক্ষ থেকে একথা ঘোষণা করা হয়েছে। অর্থাৎ, ৩৪ বছর বয়স পর্যন্ত ন্যু ক্যাম্পেই খেলতে দেখা যাবে বার্সা রাজপুত্রকে।

কয়েকদিন আগেই নিজের ছোটবেলার বান্ধবী আন্তেলেনা রোকুজ্জোকে বিয়ে করেছেন লিওনেল মেসি। আর ঠিক তারপরেই বার্সার সঙ্গে নতুন চুক্তিপত্রেও সই করার জন্য সম্মতি দিলেন তিনি। এই চুক্তি অনুযায়ী বার্সায় ২০২১ সালের জুন মাস পর্যন্ত খেলবেন তিনি। এদিন বার্সেলোনার পক্ষ থেকে প্রকাশিত বিবৃতিতে বলা হয়েছে, ‘প্রি-সিজন অনুশীলনে মেসি যোগ দিলেই নয়া চুক্তিপত্রে সই করবেন।’ যদিও নতুন চুক্তিপত্রের জন্য মেসিকে কত অর্থ দেওয়া হচ্ছে, সেব্যাপারে ক্লাবের তরফ থেকে কিছু জানানো হয়নি।

[কর্পোরেট চাকরি ছেড়ে মানুষের স্বপ্নপূরণে শামিল দিল্লির এই মহিলা]

বর্তমানে মেসির সঙ্গে ২০১৮ সালের জুন মাস পর্যন্ত চুক্তি ছিল বার্সেলোনার। সেটিই এবার বেড়ে গেল আরও তিন বছর। খবরটি প্রকাশিত হতেই খুশির হাওয়া বার্সা সমর্থকদের মধ্যেও। এদিকে, কয়েকদিন আগেই রোজারিওতে ছোটবেলার বান্ধবী আন্তেনেলা রোকুজ্জোর সঙ্গে বিয়ে সেরে ফেলেছিলেন লিও মেসি। জমকালো অনুষ্ঠান করে দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন আর্জিন্টাইন তারকা। তাঁর বিবাহ আসরে উপস্থিত ছিলেন বার্সেলোনায় তাঁর বর্তমান সতীর্থ পিকে, সুয়ারেজ-সহ ফুটবল জগতের একাধিক প্রাক্তন তারকাও। সেখানেই ‘ডান্সার’ মেসিকে দেখে বিস্মিত হন অনুষ্ঠানে হাজির অতিথিরা। ডান্স ফ্লোরে মিউজিকের তালে যেভাবে রোকুজ্জোর কোমর ধরে নাচলেন, তা অনেকের কাছেই বেশ অপ্রত্যাশিত ছিল। হাজার হোক, বিয়ে বলে কথা। তাই হবু স্ত্রীর সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন তিনি। মেসির বিবাহ বাসরে মোবাইলের ব্যবহার নিষিদ্ধ ছিল। তা সত্ত্বেও গোপনে তাঁর নাচের ভিডিওটি রেকর্ড করে নেন কোনও অতিথি।আপাতত ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

[নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে বিয়ে করলেন দুই তরুণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে